শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ, বিনোদন টুয়েন্টিফোর নিউজ টিভিতে যা থাকছে!

টুয়েন্টিফোর নিউজ টিভিতে যা থাকছে!


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: মে ১৮, ২০১৮ , ১০:৩৫ অপরাহ্ণ | বিভাগ: প্রচ্ছদ,বিনোদন


“বিশ্ব জুড়ে বাংলা” শ্লোগানকে ধারন করে চালু  যাচ্ছে অনলাইন টেলিভিশন “২৪ নিউজ টিভি’’। দেশ-বিদেশের অগণিত পাঠক-দর্শকের চাহিদা পূরণে আমরা আসছি আপনাদের পাশে। চোখ রাখুন নিয়মিত ২৪ নিউজ টিভিতে।

খবর, ছবি ও ভিডিও-এই তিনের সমন্বয় থাকছে “২৪ নিউজ টিভি । পাশাপাশি পাওয়া যাবে দেশ-বিদেশের খবর, বিশ্লেষণ। বাংলাদেশ, বিশ্ব, অর্থনীতি, খেলাধুলা, বিনোদন, বিজ্ঞান ও প্রযুক্তি, শিল্প-সাহিত্য, শিক্ষা, স্বাস্থ্য, অটোমোবাইল, লাইফস্টাইল, ফ্যাশন, ফেসবুক লাইভ, ভ্রমণবিষয়ক বিস্তারিত সব তথ্য মিলবে অনলাইনে।

পাওয়া যাবে দেশ ও বিদেশের বিশিষ্টজনদের লেখা, মত ও বিশ্লেষণ। প্রবাসী বাংলাদেশিদের খবরাখবরের জন্য থাকবে আলাদা বিভাগ।

সংবাদ, টক শো, বিনোদনমূলক অনুষ্ঠান, নাটক, সংগীতানুষ্ঠান, রিয়েলিটি শো, ফ্যাশনবিষয়ক অনুষ্ঠান পাওয়া যাবে ২৪ নিউজ টিভিতে। থাকবে একঝাঁক দক্ষ ও পেশাদার সাংবাদিক। পাশাপাশি দেশ-বিদেশের সেরা বার্তা ও ছবি সংস্থা এএফপি, রয়টার্স, আইএএনএস, শাটারস্টক, বাসস, ইউএনবি, ফোকাস বাংলা, নিউজ রুম ফটোর খবর ও ছবিতে সমৃদ্ধ হচ্ছে ২৪ নিউজ টিভি অনলাইন। আরো থাকছে আন্তর্জাতিক খেলাধুলাসহ সর্বশেষ আপডেট এবং শেয়ারবাজারের আপডেট স্ক্রেল।

২৪ নিউজ টিভি অনলাইনে থাকবে ফেসবুক, টুইটার, লিংকডইন, পিনটারেস্টসহ সব জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যমের লিংক। এ ছাড়া ইউটিউব ও ডেইলি মোশনে অনলাইনে অফিশিয়াল লিংকও রাখা হবে। কম্পিউটার, ল্যাপটপ, ট্যাব কিংবা স্মার্টফোন থেকে “২৪ নিউজ টিভি” অনলাইন দেখা যাবে।

পাওয়া যাবে ২৪ ঘন্টার খবর। দেশি-বিদেশি বিজ্ঞাপনদাতাদের জন্য থাকবে ডিসপ্লে, ব্যানার, ভিডিও অ্যাড এবং রিচ মিডিয়া অ্যাডের সুবিধা। পৃথিবীর যেকোনো দেশ ও যেকোনো টাইমজোনকে টার্গেট করে সিপিএম (কস্ট পার ইম্প্রেসন/কস্ট পার মিল) হিসেবে বিজ্ঞাপন দেওয়া যাবে। বিজ্ঞাপন প্রদর্শনের ক্ষেত্রে গুগলের ডিএফপি (ডাবল ক্লিক ফর পাবলিশার্স) প্রযুক্তি ব্যবহার করা হচ্ছে। পর্যায়ক্রমে অনলাইনে যুক্ত হবে জবস প্লাটফর্ম, নাগরিক সাংবাদিকতা, ক্লাসিফায়েড বিজ্ঞাপনের সুবিধা, সেবামূলক বিভাগ, নিউজলেটার সাবস্ক্রিপশন এবং পাঠকদের পুরস্কার দেওয়ার ব্যবস্থা। আরো যুক্ত হবে অ্যান্ড্রয়েড, ইউন্ডোজ এবং আইওএস স্মার্টফোনের জন্য আলাদা আলাদা অ্যাপ (মোবাইল অ্যাপ্লিকেশন)। নান্দনিক ডিজাইন সমৃদ্ধ চ্যানেলটির ওয়েব সাইটটি নিমান করছেন স্বনামধন্য আইটি প্রতিষ্ঠান পপুলার সার্ভার ঢাকা।

পাঠক ও দর্শকই ২৪ নিউজ টিভির অনলাইনের প্রাণ। তাঁদের চাহিদা পূরণে সব সময় সচেষ্ট থাকবে ২৪ নিউজ টিভির কর্তৃপক্ষ।

Comments

comments

Close