মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
নারী ও শিশু, রংপুর বিভাগ পাঁচবিবিতে মেধাবী ছাত্রী তাবাচ্ছুম ২ মাস ধরে নিখোঁজ

পাঁচবিবিতে মেধাবী ছাত্রী তাবাচ্ছুম ২ মাস ধরে নিখোঁজ


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: জুন ২৪, ২০১৮ , ৬:১৮ অপরাহ্ণ | বিভাগ: নারী ও শিশু,রংপুর বিভাগ


মোসলেম উদ্দিন, হিলি প্রতিনিধি: জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী ছাত্রী সুমাইয়া আক্তার তাবাচ্ছুম (১৬) দুই মাস ধরে নিখোঁজ। তাবাচ্ছুম চলতি বছর পাঁচবিবি এন এম সরকারি বালিকা উচ্চবিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়। তাবাচ্ছুম উচ্চ মাধ্যমিকে বেগম বদরুননেছা সরকারি মহিলা কলেজ, ঢাকায় ভর্তির জন্য মনোনীত হয়। আগামী ৩০ জুন ভর্তির শেষ তারিখ। সে পৌর এলাকার মালঞ্চা ফকির পাড়া গ্রামের ইলিয়াস ফকিরের মেয়ে। দুই মাস ধরে মেয়ের সন্ধান না পেয়ে পরিবারের লোকজন দু:শ্চিন্তায় পড়েছেন।
ছাত্রীর বাবা ইলিয়াস ফকির বাদী হয়ে গত ২৬ এপ্রিল পাঁচবিবি থানায় নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ আইনে মামলা দায়ের করেন। মামলার বিবরনে জানা যায়, গত ২৩ এপ্রিল বিকালে মেয়েকে বাড়িতে রেখে তারা চিকিৎসকের কাছে যায়। ওই দিন পার্শ্ববর্তী সীতা গ্রামের সেজাউলের ছেলে ফাহিম বাড়িতে এসে অসৎ উদ্দেশ্যে ভুল বুঝিয়ে প্রলোভন দেখিয়ে তাবাচ্ছুম কে অপহরণ করে নিয়ে যায়।
ইলিয়াস ফকির বলেন, প্রভাবশালীরা মামলা তুলে নেয়ার জন্য চাপ দিচ্ছে। পাঁচবিবি থানা পুলিশ সর্বশেষ গত ১৯ জুন মেয়েকে এনে দেয়ার আশ্বাস দিলেও বিফল হয়। তিনি মেয়েকে ফিরে পেতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।
মামলার তদন্তকারী এস আই মো:ফারুক হোসেন বলেন, মেয়েটিকে উদ্ধারের চেস্টা করছি, পেয়ে যাব। তিনি ছেলের মামা সীতা গ্রামের বেলালের সাথে যোগাযোগ করার কথা বলেন।
বেলাল কে এবিষয়ে জিজ্ঞাসা করলে তিনি বলেন, ঘটনার দুই মাস পূর্বে ফাহিমকে বাড়ি থেকে বের করে দিয়েছি। গত ১৯ জুন তাবাচ্ছুম কে নিয়ে ফাহিমের ফিরে আসার কথা ছিল কিন্তু আসেনি। মুঠো ফোন বন্ধ থাকায় ফাহিমের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।
পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ ফরিদ হোসেন বলেন,মেয়েটিকে উদ্ধারের চেস্টা করছি। আমাদের চেস্টার কোন ত্রুটি নেই।

Comments

comments

Close