শুক্রবার, ৭ মে, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
খুলনা বিভাগ শার্শায় আ,লীগের ৬৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

শার্শায় আ,লীগের ৬৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: জুন ২৪, ২০১৮ , ৬:১৩ অপরাহ্ণ | বিভাগ: খুলনা বিভাগ


মোঃ সোহাগ হোসেন, বেনাপোল থেকে: শনিবার সকালে শার্শা উপজেলা প্রাঙ্গনে  আওয়ামীলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামীলীগ শার্শা উপজেলায় ৬৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়ছে।
এ উপলক্ষে সকালে জাতীয় পতাকা উত্তোলন, জাতীয় সংগীতের মাধ্যমে কবুতর উড়িয়ে  নৌকার অবয়বে তৈরী ৬৯’র পাউন্ডের একটি বিশাল আকৃতির কেক কেটে আনুষ্ঠানিকভাবে এই প্রতিষ্ঠা বার্ষিকীর উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগের নেতা বৃন্দরা।
অনুষ্ঠান শুরুর আগে একটি বর্নাঢ্য শোভাযাত্রা উপজেলা পরিষদ সংলগ্ন যশোর-বেনাপোল মহা-সড়ক প্রদক্ষিন করে। আবহাওয়া প্রতিকূলতা সত্বেও হাজার হাজার মানুষ এই শোভাযাত্রা  অংশ নেয়।শোভাযাত্রা শেষে পবিত্র কুরআন তেলোয়াতের মাধ্যম আনুষ্ঠানিকভাবে অনুষ্ঠানের কার্যক্রম শুরু করা হয়।উক্ত অনুষ্টানে বক্তব্য দেন শার্শা উলাশী ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আইনাল হক,বাঁগ আঁচড়া ইউনিয়ন চেয়ারম্যান ইলিয়াছ কবীর বকুল,শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি- আব্দুর রহিম সর্দ্দার,অহিদুজ্জামান-সদস্য জেলা পরিষদ,যশোর ও অধ্যক্ষ ইব্রাহীম খলিল, মো: নাসির উদ্দীন,সাধারন সম্পাদক,বেনাপোল পৌর আওয়ামীলীগ,বীর মুক্তিযোদ্ধা মো: নাসির উদ্দীন ও সালেহা উদ্দীন মিন্টু।
আরোও উপস্থিত ছিলেন কায়বা ইউনিয়নের চেয়ারম্যান-হাসান ফিরোজ আহম্মদ টিংকু, বেনাপোল ইউনিয়ন চেয়ারম্যান- আলহাজ্ব বজলুর রহমান, নাভারন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান-সোহরাব হোসেন,ডিহি’র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসেন আলীসহ ,জুলফিকার আলী মন্টু-সভাপতি,সেচ্ছাসেবকলীগ-বেনাপোল পৌর আওয়ামীলীগ, শার্শা উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন অংগ সংগঠন ।

Comments

comments

Close