শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
ঢাকা বিভাগ সাভারে ভ্যান চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

সাভারে ভ্যান চাপায় মোটরসাইকেল আরোহী নিহত


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: জুন ২৪, ২০১৮ , ৪:৪৩ অপরাহ্ণ | বিভাগ: ঢাকা বিভাগ


সাভার প্রতিনিধি : সাভারে পিক আপ ভ্যান চাপায় হাসেম মিয়া নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরও একজন। রবিবার সকাল ৯ টার দিকে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের হেমায়েতপুরে এঘটনা ঘটে।

পুলিশ জানায় হাসেম মিয়া ও জাভেদ মিয়া নামের দুই ব্যক্তি মোটরসাইকেলে করে ঢাকার উদ্দেশ্যে রওয়া দেয়। এসময় তাদের বহনকারী মোটরসাইকেলটি ঢাকা আরিচা মহাসড়কের হেমায়েতপুরে পৌছালে পিছন থেকে  দ্রæত গতির একটি পিক আপ ভ্যান তাদেরকে চাপা দেয়।

এসময় ঘটনাস্থলেই হাসেম মিয়া নিহত হয়। আশঙ্কাজনক অবস্থায় আরেক মোটরসাইকেল আরোহী জাভেদ মিয়াকে হেমায়েতপুরের জামাল ক্লিনিকে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এদিকে স্থানীয়রা ধাওয়া দিয়ে পিক আপ ভ্যানটি আটক করলেও এর চালক পালিয়ে গেছে।

অন্যদিকে বাইপাইল আব্দুল্লাহপুর মহাসড়কে যাত্রীবাহী বাস খাদে পড়ে আহত হয়েছে অন্তত ২০ জন। পরে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত হাসেম মিয়া মাইক্রোবাসের চালক ছিলো। সে জয়নাবাড়ি এলাকায় স্ত্রী সন্তান নিয়ে একটি বাড়িতে ভাড়া থাকতো। তার বাড়ি ফরিদপুর বলে জানিয়েছে পুলিশ।

এবিষয়ে সাভার মডেল থানার এস আই আবুল কাসেম জানিয়েছে এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Comments

comments

Close