বুধবার, ২৫ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ, ফিচার চাহিদা বাড়ছে পুরুষ সেক্স-ডল

চাহিদা বাড়ছে পুরুষ সেক্স-ডল


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: আগস্ট ১৯, ২০১৮ , ১০:৩৫ পূর্বাহ্ণ | বিভাগ: প্রচ্ছদ,ফিচার


অনলাইন ডেস্ক : সেক্স ডল নিয়ে চাহিদা মেটানোর তালিকাতে বিশ্বের অনেক পুরষই রয়েছে। তৃতীয় বিশ্বের মানুষেরা রোমান্টিক পার্টনার হিসাবে অনেকেই সেক্স ডলকে বেছে নিচ্ছেন।

এই পুতুলের ব্যবহার একদিকে যেমন সম্পূর্ণ নিরাপদ, প্রেগনেন্সিরও কোনও ভয় থাকে না। তেমনই আরামের দিক থেকেও সন্তুষ্টি শতকরা ১০০ শতাংশ।

ফলে নিজের শারীরিক চাহিদা মেটানোর জন্যে এহেন সেক্স ডলের জুড়ি মেলা ভার। কিন্তু এটা সম্পূর্ণটাই তো পুরুষদের কথা! কিন্তু একজন মহিলা কীভাবে নিজের চাহিদা মেটাবেন। তাঁরা কি সেক্সডল ব্যবহার করতে পারবে?

চিন্তার কিছু নেই! প্রতিদিন বদলে যাচ্ছে সমাজ, চিন্তা। আর সেই সঙ্গে পাল্লা দিয়ে আবিস্কার হচ্ছে একের পর এক সামগ্রী। তেমনই এবার মহিলাদের চাহিদার কথা মাথায় রেখে বাজারে আসছে পুরুষ সেক্স ডল।

সম্প্রতি বিশ্বে প্রথমবারের জন্যে পুরুষ সেক্স ডল প্রকাশ্যে নিয়ে আসা হয়েছে। চাহিদা মেটাতে একজন মহিলা সুপুরুষের কাছ থেকে কি চায়? সেই বিষয়টিকে মাথায় রেখেই পুরুষ সেক্স ডলটিকে তৈরি করা হয়েছে।

শুধু তাই নয়, পুতুলের শারীরিক গঠনও তৈরি করা হয়েছে অনেক চিন্তা মাথায় রেখেই। যদিও এই ধরণের পুরুষ সেক্স ডল কিনতে গেলে গাটের কড়ি অনেকটাই খরচ করতে হবে। আর এর উপরে যদি নিজের পছন্দের মতো করে পুরুষ সেক্স ডল বানাতে চান, সেই সুযোগও রয়েছে।

যদিও এজন্যে আরও কিছুটা বাড়তি টাকা খরচ করতে হবে।

Comments

comments

Close