শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ, ফিচার সমাজের কল্যাণে স্তনযুগল দান করতে চান রাখি

সমাজের কল্যাণে স্তনযুগল দান করতে চান রাখি


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ২৪, ২০১৮ , ৪:৩৪ অপরাহ্ণ | বিভাগ: প্রচ্ছদ,ফিচার


সমাজের কল্যাণে তিনি নাকি স্তনযুগল দান করতে চান। তাঁর কাছে স্তনযুগল ছাড়া অন্য কিছু আর নেই। সেই কারণে আর পাঁচজন সাধারণ মানুষের মত তিনি নিজের কোনও অঙ্গ ডান করতে চান বলে জানিয়েছেন রাখি সাওয়ান্ত।

টেলিভিশনের ‘ড্রামা কুইন’ রাখি সাওয়ান্তের ওই ইচ্ছের কথা প্রকাশ্যে আসার পর থেকেই সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে জোর জল্পনা শুরু হয়। রাখির ওই কথা শুনে তেড়ে আসেন বেশ কিছু সমালোচক। রাখি কেন এই ধরনের মন্তব্য করছেন, তা নিয়ে উঠতে শুরু করে প্রশ্ন।

কেউ রাখিকে ‘বুদ্ধিসুদ্ধি দান’ কথা কথা বলেন। কেউ আবার প্লাস্টিক সার্জারির প্রসঙ্গ তুলে খোঁচা দেন রাখি সাওয়ান্তকে। বলেন, ‘প্লাস্টিক’ কখনও দান করা যায় না। কেউ আবার বলেন, এই পৃথিবীতে নয়, রাখির জায়গা অন্য কোনও গ্রহে। সেখানেই তাঁর যাওয়া উচিত। কেউ আবার রাখিকে ‘মজা’ করার সীমা থাকা উচিত বলেও ধমক দেন। সবকিছু মিলিয়ে রাখি সাওয়ান্তের স্তন দানের কথা শুনে ইতিমধ্যেই সোশ্যাল সাইটে জোর জল্পনা শুরু হয়ে গিয়েছে।

দেখুন রাখির উপর সমালোচকদের বাক্যবাণের বহর… (সংগৃহিত)

এদিকে বিগ বসের ‘বিচিত্র জুটি’ জ্যাসলিন মাথারু এবং অনুপ জালোটাকে নিয়ে সম্প্রতি কটাক্ষ করেন রাখি সাওয়ান্ত। তিনি বলেন, জ্যাসলিন মাথারুকে যেন বাঁচিয়ে রাখেন অনুপ জালোটা। না হলে, বিগ বসের ঘরে যে সমস্ত পুরুষ প্রতিযোগী রয়েছেন, তাঁরা নাকি জ্যাসলিনকে অন্য কোথাও উড়িয়ে নিয়ে যাবেন।

শুধু তাই নয়, অনুপ জালোটার এত বয়স, সেখানে কীভাবে এত কম বয়সী কারও সঙ্গে ডেট করেন, তা নিয়ে প্রশ্ন তোলেন টেলিভিশনের ‘ড্রামা কুইন’। পাশাপাশি বিগ বসের ঘরে স্বামী-স্ত্রীও যদি প্রতিযোগী হিসেবে কখনও হাজির হন, তাহলে তাঁদেরও সামলে থাকতে হয়, সেখানে অনুপ জালোটা যদি জ্যাসলিনকে সামলাতে না পারেন, তাহলে তাঁর ‘বিপদ’ বলেও মজা করেন রাখি।

পাশাপাশি, এই শো-এ সলমন খান-ও রয়েছেন সঞ্চালক হিসেবে। তাই জ্যাসলিন মাথারুকে কীভাবে ভজন গায়ক সামলে রাখতে পারেন, সে বিষয়ে তাঁর চিন্তা হচ্ছে বলেও মন্তব্য করেন রাখি সাওয়ান্ত। অনুপ জালোটা এবং জ্যাসলিন মাথারুর জুটি নিয়ে কটাক্ষ করার পর কয়েকদিন কাটতে না কাটতেই এবার ফের নেটিজেনদের নজর নিজের দিকে ঘুরিয়ে নিলেন রাখি সাওয়ান্ত।

Comments

comments

Close