বৃহস্পতিবার, ৬ মে, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ নানা পাটেকরের বিরুদ্ধে তনুশ্রীর অভিযোগ

নানা পাটেকরের বিরুদ্ধে তনুশ্রীর অভিযোগ


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ২৭, ২০১৮ , ৮:৫৮ পূর্বাহ্ণ | বিভাগ: প্রচ্ছদ


দীর্ঘদিন ধরেই ছিলেন অভিনয় জগতের বাইরে। দর্শকদের মন থেকে হারিয়ে গিয়েছিলেন বিস্মৃতির অতলে। ফিরে এসেই নয়া বোমা ফাটালেন তনুশ্রী দত্ত।

এবার নানা পাটেকরের বিরুদ্ধে শারিরীক হেনস্থার অভিযোগ তুললেন তিনি। তাও আবার ১০ বছরের পুরনো একটি ঘটনাকে কেন্দ্র করে। জুম টিভি কে দেওয়া এক সাক্ষাত্‍কারে তিনি বলেন, ঘটনাটা ঘটেছিল ২০০৯ সালের দিকে। ‘হর্ণ ওকে প্লিজ’ সিনেমার সেটে তার সঙ্গে অভব্য আচরণ করেন নানা পাটেকর। যদিও এই নিয়ে সেসময় কিছুটা বিতর্ক হয়েছিল।

কিন্তু এই প্রথম সরাসরি নানা পাটেকরের বিরুদ্ধে সুর চড়ালেন অভিনেত্রী। তাঁর দাবি, ইন্ডাস্ট্রির সবাই জানে বিষয়টি। মহিলাদের সব সময়ই অসম্মান করেন তিনি।

এমনকি কয়েকজন মহিলাকে তিনি মারধোর এবং শ্লীলতাহানিও করেছেন। কিন্তু কোনও মিডিয়া আজ পর্যন্ত বিষয়গুলি নিয়ে মুখে খোলেনি। এই প্রসঙ্গে তুলে আনেন অক্ষয় কুমার, রজনীকান্তের নামও। ‘আঁশিক বানায়া’ অভিনেত্রীর দাবি, ইন্ড্রাস্ট্রিতে এই অবস্থার কোনও পরিবর্তন হবেনা। যতদিন অক্ষয় কুমার, রজনীকান্তের মতে বড় স্টাররা নানা পাটেকরকে বয়কট না করবেন।

অক্ষয়, রজনী বেশ কয়েকটি সিনেমায় নানা পাটেকরের সঙ্গে অভিনয় করেছেন। এরাই যদি প্রতিবাদ না করেন, তাহলে পরিস্থিতির কোনও পরিবর্তনের আশা দেখেন না তিনি। সবাই গসিপ করতে ভালবাসে, প্রতিবাদ করতে নয়।

Comments

comments

Close