সোমবার, ১৯ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
রাজশাহী বিভাগ সিংড়ায় আদিবাসি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিমন্ত্রী পলক

সিংড়ায় আদিবাসি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিমন্ত্রী পলক


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: অক্টোবর ২১, ২০১৮ , ১০:০২ পূর্বাহ্ণ | বিভাগ: রাজশাহী বিভাগ


 মো: আবু সাঈদ, সিংড়া (নাটোর) প্রতিনিধি: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী  জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, তরুণ প্রজন্মকে মাদক ও জঙ্গীবাদ থেকে দুরে রাখতে সুস্থ বিনোদন ও খেলাধুলার বিকল্প নাই। এ লক্ষ্যে চলনবিল ক্রীড়া উৎসবের আয়োজন করা হয়েছে। ইতোমধ্য সিংড়াতে শিক্ষা উৎসব,নৌকা বাইচ উৎসব সম্পন্ন হয়েছে। ব্যাডমিন্টন, ক্রিকেট, ফুটবল খেলার আয়োজন করা হয়েছে। এখন আদিবাসিদের মানউন্নয়নে খেলাধুলার আয়োজন করা হয়েছে।

প্রতিমন্ত্রী শনিবার সকাল ১০টায় ৭৫ লক্ষ টাকা ব্যয়ে নাটোরের সিংড়া উপজেলার বেলোয়া উচ্চ বিদ্যালয়ের চারতলা ভিত বিশিষ্ট একতলা নতুন একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে বেলোয়া উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত আদিবাসি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, সরকার আদিবাসিদের জন্য আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। সকল ধর্ম,বর্ণের মানুষের অধিকার রক্ষায় শেখ হাসিনা সরকার আন্তরিক। তিনি উপজেলার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার জন্য পুনরায় নৌকা প্রতিককে বিজয়ী করতে সকলের প্রতি ভোট আহবান করেন।

স্থানীয় ইউপি সদস্য সরেশ চন্দ্র উরাও এর সভাপতিত্বে আদিবাসি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সুকাশ ইউপির চেয়ারম্যান আব্দুল মজিদ, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোজাহার হোসেন, ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম আলহাজ্ব, সাধারন সম্পাদক ওমর ফারুক প্রমূখ। পরিচালনা করেন, পরিতোষ চন্দ্র সরকার।

Comments

comments

Close