বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
রাজশাহী বিভাগ নওগাঁর মান্দায় পুলিশের বিশেষ অভিযানে আটক ১০

নওগাঁর মান্দায় পুলিশের বিশেষ অভিযানে আটক ১০


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: অক্টোবর ২৩, ২০১৮ , ৭:২৬ অপরাহ্ণ | বিভাগ: রাজশাহী বিভাগ


মাহবুবুজ্জামান সেতু, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় বিশেষ অভিযান চালিয়ে ৭ মাদক ব্যবসায়িসহ ১০ জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দিনব্যাপী উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় পুলিশ চোলাইমদ ও মদ তৈরির উপকরণ জব্দ করেছে।

আটককৃতরা হলেন, উপজেলার হাজি গোবিন্দপুর গ্রামের নজরুল ইসলাম (৪৮), সতিহাট ঋৃষিপাড়ার গোকুল ঋৃষি (৪৫), কালিসফা গ্রামের নির্মল উড়াও (২৫), বাবলু উড়াও (৪৫) ও সুমন পাহান (২১), চককেশব পাইকপাড়া গ্রামের জসিম উদ্দিন পাইক (৪০), চকভোলাই গ্রামের জামাল বাদশা (৩০) ।

একই অভিযানে গ্রেফতারি পরোয়ানাভূক্ত উপজেলার পারইটুঙ্গী গ্রামের নিরঞ্জন সাহা, সপ্তমী রানী সাহা ও প্রদীপ চন্দ্র সাহাকে গ্রেফতার করা হয়েছে।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব আলম জানান, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে মঙ্গলবার উপজেলার শ্রীরামপুর (সতিহাট) ঋৃষিপাড়া, কাঞ্চন আদিবাসি পল্লী, দেলুয়াবাড়ি ও কালিসফা আদিবাসি পল্লী এলাকায় অভিযান চালিয়ে চোলাইমদ ও মদ তৈরির উপকরণসহ ৭ মাদক ব্যবসায়ি এবং ওয়ারেন্টভূক্ত ৩ আসামিকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরোও জানান আটককৃত ৭ মাদক ব্যবসায়ির বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে নওগাঁ জেলহাজতে পাঠানো হয়েছে ।

Comments

comments

Close