বুধবার, ২৫ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন প্রথম প্রেমের দিনেই বিয়ের দিন দীপ-বীরের

প্রথম প্রেমের দিনেই বিয়ের দিন দীপ-বীরের


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: অক্টোবর ২৪, ২০১৮ , ২:৫১ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


বিনোদন ডেস্ক : রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিয়ের কার্ড প্রকাশ্যে আসতেই, হইচই পড়ে গিয়েছে বলিউডে। বিয়ের কার্ড প্রকাশ্যে এনে ট্যুইট করতেই, তা যাবতীয় লাইমলাইট শুষে নিয়েছে নিমেষে। কার্ডের ছবি সামনে এনেদীপিকা ও রণবীর জানিয়েছেন, ১৪ -১৫ নভেম্বর তাঁরা বিয়ে করতে চলেছেন।

অনেকেই মনে করছেন, বিয়ের তারিখ হিসাবে ১৫ নভেম্বরকে বেছে নেওয়ার নেপথ্যে রয়েছে বিশেষ এক কারণ। কেন এরকম মনে করছেন সবাই, জানেন? রণবীরের এটি তিন নম্বর প্রেম। দীপিকার পাঁচ। অর্থাত, প্রেম করায় পোক্ত দু’জনেই। কিন্তু ছাদনাতলায় পৌঁছোয়নি কোনও সম্পর্কই। বরং মাঝপথে কেঁচে গিয়েছে।

এরপর ২০১৩-এর ১৫ নভেম্বর মুক্তি পেয়েছিল ‘রামলীলা’। আর সেই সেটেই পুরনো প্রেম ভুলে নতুন করে প্রেমে পড়ছিলেন দীপবীর। সেটে-এ তাঁদের বন্ধুত্ব আর তার থেকে প্রেম নিয়ে গুঞ্জন শুরু হয় সাগরপারে। একসময় প্রায় বাধ্য হয়েই প্রেমের কথা স্বীকার করে নেন তাঁরা।

এভাবেই কখনও হ্যাঁ কখনও না করতে করতে একসঙ্গে পাঁচ বছর কাটিয়ে ফেললেন দীপবীর। ১৫ তারিখ তাঁদের প্রথম ছবির পঞ্চম বর্ষপূর্তিও। তাই, বিয়ের দিন ঘোষণা হতেই ১৫ নভেম্বর তারিখ ঘিরে জল্পনা বলিউডে। ছবির ৫ বছর না প্রেমের, ১৫ নভেম্বর বিয়ে করে কোনটা স্মরণীয় করতে চান তাঁরা? নাকি একঢিলে দুই পাখি মারবেন বীরের দীপস?

Comments

comments

Close