বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন ‘একাধিকবার ধর্ষণ করেছেন তনুশ্রী’

‘একাধিকবার ধর্ষণ করেছেন তনুশ্রী’


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: অক্টোবর ২৫, ২০১৮ , ৫:৫১ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


একজন মেয়ে হয়ে অন্য এক মেয়েকে ধর্ষণ! শুনতে অদ্ভুত লাগলেও এমনই অভিযোগ তুলেছেন রাখি সাওয়ান্ত। অভিনেত্রী তনুশ্রী দত্তের বিরুদ্ধে এমনই অভিযোগ তুলেছেন তিনি। বলেছেন, তনুশ্রী নাকি আদতে একজন পুরুষ। একাধিকবার রাখিকে ধর্ষণ করেছেন তিনি।

সম্প্রতি রাখি সাওয়ান্তের বিরুদ্ধে মানহানি মামলা দায়ের করেছেন তনুশ্রী। এক সাংবাদিক বৈঠকে রাখি বলেছিলেন, ”তনুশ্রী, নানা পাটেকরের মতো একজন অভিজ্ঞ অভিনেতার বিরুদ্ধে কুত্‍সা রটাচ্ছেন। উনি একটা মিথ্যেবাদী। দশ বছর কি কোমায় ছিলেন উনি?” তনুশ্রীকে রাখি আরও বলেন, ”তনুশ্রী ইংরাজিতে কথা বলেন বলে সংবাদমাধ্যম ওকে এত পাত্তা দিচ্ছে।” রাখির এই বক্তব্যে বেজায় বিরক্ত তনুশ্রী। তাঁর অভিযোগ, না জেনেই ভুল বলেছেন রাখি। তারই জবাব দিতে এবার রাখি সাওয়ান্তের বিরুদ্ধে মানহানি মামলার সিদ্ধান্ত তনুশ্রীর। রাখির বিরুদ্ধে ১০ কোটি টাকার দেওয়ানী ও ফৌজদারি দুই ধরনেরই মামলা রুজু করেছেন তিনি।

তনুশ্রীর এই মামলার পরই এমন প্রতিক্রিয়া রাখির। আর সে কথা তিনি অস্বীকারও করেননি। বলেছেন, ঘটনাটি দীর্ঘ ১২ বছরের পুরনো। এতদিন পর এসব কথা বলার কোনও মানে হয় না। কিন্তু তনুশ্রী যেহেতু তাঁর বিরুদ্ধে অভিযোগ তুলেছেন, তাই তিনিই বা চুপ করে থাকবেন কেন? তাই তিনি মুখ খুলতে বাধ্য হয়েছেন। রাখি এও বলেছেন, তনুশ্রী ভিতর থেকে একজন পুরুষ। তিনি বারবার রাখিকে ধর্ষণ করেছেন। রাখিকে সঙ্গে করে তনুশ্রী অনেক রেভ পার্টিতেও গিয়েছেন। সেখানে ড্রাগ নিতেন প্রাক্তন ভারতসুন্দরী। তারপর রাখির গোপনাঙ্গে হাত দিতেন তিনি। এমনকী তাঁকে গণধর্ষণের হুমকি দেওয়া হয়েছিল বলেও অভিযোগ তোলেন রাখি সাওয়ান্ত।

Comments

comments

Close