বুধবার, ২৭ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন যে কারণে নির্বাচনে দাড়াতে চান কন্ঠশিল্পী মনির খান

যে কারণে নির্বাচনে দাড়াতে চান কন্ঠশিল্পী মনির খান


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: অক্টোবর ৩১, ২০১৮ , ৬:১৮ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


মোঃ আকরাম খাঁন: মনির খান বর্তমানে বিএনপির কেন্দ্রীয় সাংস্কৃতি সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন। আসন্ন নির্বাচনকে সামনে রেখে গণসংযোগ চালাচ্ছেন তিনি। ঝিনাইদহ-৩ আসন থেকে নির্বাচন করার জন্য বিএনপির মনোনায়ন প্রত্যাশা করছেন তিনি।

এর আগে তিনি গতবছর ঝিনাইদহ জেলার মহেশপুর ও কোটচাঁদপুর উপজেলার কাজীরবেড় ইউনিয়নে তৃণমূল বিএনপির নেতাদের উপস্থিতিতে সর্বস্তরের মানুষের সঙ্গে কুশল বিনিময়, নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ করেন।চার দিকে বইছে একাদশ জাতীয় সংসদ নির্বাচনী হাওয়া। দেশের সব কটি রাজনৈতিক দল নিজেদের নির্বাচনী প্রচারণায় ব্যস্ত। দেশের শীর্ষ দুই দল আওয়ামী লীগ ও বিএনপি।

এই দুই দল থেকে এবার নির্বাচন করার প্রস্তুতি নিয়েছে দেশের অনেক তারকা। রাজনৈতিক নেতাদের পাশাপাশি এবারের নির্বাচনী প্রচারণায় পিছিয়ে নেই তারকারাও। সমান তালে প্রচারণা চালিয়ে যাচ্ছে তারা।অনেক তারকার ভাষ্য, ‘বর্তমানে বিরোধী দলগুলোর জন্য রাজনৈতিক বৈরি পরিবেশ বিরাজ করছে। তবে তারা কাজ করে যাচ্ছেন। সময় হলে চমক দেখাতে চান তারা। এবারের নির্বাচনে বিএনপি থেকে প্রার্থী হবে অনেক তারকা।

এর মধ্যে রয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী মনির খান। নির্বাচনকে নিয়ে বিডি২৪ লাইভের সাথে কথা তার। তিনি নির্বাচন নিয়ে জানালেন নানান কথা।নির্বাচনে অংশগ্রহণ সম্পর্কে তিনি বলেন, ‘কন্ঠশিল্পী হিসেবে আমার পরিচয় প্রায় দুই যুগের। মানুষের ভালোবাসায় আমি মনির খান হয়েছি। সারাজীবন মানুষের ভালোবাসা নিয়ে গেলাম এবার কিছুটা হলেও তাদের কাছাকাছি থেকে মানুষের সেবা করতে চাই। সেই চিন্তাধারা থেকে আমি নির্বাচনে অংশগ্রহণ করতে চাই। যদি এবার বিএনপি থেকে মনোনয়ন পাই তবে অব্যশই নির্বাচন করব।

দলমত নির্বিশেষে সকল মানুষের মনে স্থান শিল্পীদের, তবে বিশেষ দলের হয়ে নির্বাচনে অংশগ্রহণ করছেন এমন প্রশ্নের উত্তরে মনির খান বলেন, ‘রাজনৈতিক দলটা মুখ্য বিষয় না। তবে আমার পছন্দের দল বিএনপি। আমি যে এলাক থেকে নির্বাচন করব সে এলাকাটা বিএনপির জনপ্রিয় একটা জায়গা। সবচেয়ে বড় বিষয় হচ্ছে ভালো লাগার বিষয়টা কাজ করে। আর এ জন্য আমি বিএনপি থেকে নির্বাচন করছি’।

আসন্ন নির্বাচনকে সামনে রেখে সবরকম প্রস্তুতি নিয়েছেন তিনি। সম্প্রতি নির্বাচনকে সামনে রেখে প্রচার প্রচারণা চালাচ্ছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে মনির খানের ফ্যানপেজে নির্বাচনের কর্মকান্ড চালাচ্ছেন বলে তিনি নিজেই জানিয়েছেন।নির্বাচনকে নিয়ে একটু বেশি আত্মবিশ্বাসী হয়ে মনির খান বলেন, ‘সারা বাংলাদেশে বিএনপির ৩০০ আসনে মধ্যে ঝিনাইদহ-৩ আসন বিএনপির আখড়া। সেখান থেকে আমি নির্বাচন করতে যাচ্ছি। দল যদি আমাকে মনোনায়ন দেয় এবং সরকার যদি সুষ্ঠু নির্বাচন দিয়ে নির্বাচন করেন তবে আমি বিজয়ী হব’।

Comments

comments

Close