শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, চটগ্রাম বিভাগ, প্রচ্ছদ, প্রশাসন পালংখালী বাজারের চতুর্দিকে খুচরা ইয়াবার হাট  চলছে যুবসমাজের হাতে, প্রশাসন দেখে ও জালে আটকাতে পারছেনা । 

পালংখালী বাজারের চতুর্দিকে খুচরা ইয়াবার হাট  চলছে যুবসমাজের হাতে, প্রশাসন দেখে ও জালে আটকাতে পারছেনা । 


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ২ | প্রকাশিত হয়েছে: মে ২৭, ২০১৯ , ২:৩৪ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,চটগ্রাম বিভাগ,প্রচ্ছদ,প্রশাসন


নুরুল বশর কক্সবাজার  উখিয়া থেকেঃ
👁 মাদকদ্রব্যে সয়লাব কক্সবাজার উখিয়া 👉পালংখালী এলাকা। অলিতে-গলিতে মোটরসাইকেল ও পায়ে হেঁটে উঠতি বয়সী তরুণরা বিক্রি করছে ইয়াবা ও গাঁজা বাংলা মদ। মাদকসেবী ও ব্যবসায়ীর তালিকায় আছে নারীরাও।
মাদক ছাড়াও সন্ধ্যা নামলেই পালংখালী, পশ্চিম পাড়া, কেদার খোলা,  এলাকাসহ বিভিন্ন যায়গায়  বিজিবি নুরুল আলম জোরদার কড়া নজর দারী তাকালেও সত্যের পথে একা সম্ভব নয় বলে দাবী করেন মানবাধিকার তথ্য পর্যবেক্ষণ সোসাইটি সাধারণ সম্পাদক ছৈয়দ মিয়া,  এলাকায় বসে জুয়ার আসর। চাঁদাবাজি ও ছিনতাইয়ের ঘটনাও ঘটছে অনেক।
 রোহিঙ্গাদের থেকে ইয়াবা  সন্ত্রাসীরা হাতিয়ে নেওয়া চার লক্ষ ইয়াবা প্রশাসনের না কের ডগায় দিয়ে চালান হয়ে গেলে ও কিছু ইয়াবা স্হানীয় খুচরা বিক্রেতা দের হাতের ও কাছে  প্রশাসন কিছু করতে পারিনি তাই এখন ঐ ইয়াবা গুলো হয়ে ওঠেছে।
 হাতের মুঠোয় হাত বাড়ালেই পাবেন ইয়াবা, মদ,গাঁজা, আর কি দরকার যুব সমাজ বরবাদ করতে, তাই মূল হোতা গুলো আইনের আওয়াতায় আনা হোক এই দাবী স্হানীয় দের ।
এই বিষয়ে স্হানীয়  ইউপি সদস্য নুরুল হক মেম্বার কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন আমি নিজেই বারবার প্রশাসন কে সহযোগিতা করিয়ে আসছি এবং যাদের কাছে ইয়াবা, মদ,গাঁজা, পাবে সরাসরি কারাগারে পাঠিয়ে দেওয়া হবে শাস্তি পেতেই হবে বলেন।

Comments

comments

Close