মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয়, প্রচ্ছদ, বিভাগীয় সংবাদ, রাজনীতি আপনাদের টেক্সের টাকায় আমরা চলি, জনগের সেবক হিসেবে থাকতে চাই— মেয়র জাহাঙ্গীর আলম

আপনাদের টেক্সের টাকায় আমরা চলি, জনগের সেবক হিসেবে থাকতে চাই— মেয়র জাহাঙ্গীর আলম


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: মে ২৮, ২০১৯ , ১১:৩৮ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়,প্রচ্ছদ,বিভাগীয় সংবাদ,রাজনীতি


বিশেষ প্রতিবেদক :
গাজীপুর সিটির মাননীয় মেয়র ও নগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এ্যাডঃ মোঃ জাহাঙ্গীর আলম বলেন,আপনারা ১০ টাকা টেক্স দিলে, আমাদের বেতন হয় ৩ টাকা আর বাকি ৭ টাকা উন্নয়ন খ্যাতে ব্যয় হয়।
গাসিক মেয়র আরো বলেন,আমরা আপনাদের সেবক, যেভাবে বলবেন সেইভাবেই এই সিটি পরিচালনা করা হবে। এই সিটিকে ডেভেলপমেন্ট করতে সকলের সহযোগিতা চাই। তিনি নগরের টংগী,পূর্ব পশ্চিম থানা,গাছা ও পুবাইল থানার প্রায় ১ হাজার মসজিদে সিটি কর্পোরেশনের পক্ষ থেকে অনুদানের চেক বিতরণ কালে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।
নগরের টংগী অাঞ্চলিক অফিস সংলগ্ন শনিবার দুপুরে, প্রধান অতিথি থেকে চেক বিতরণ সমাপ্ত করেন,নগর আওয়ামীলীগের সভাপতি ও কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্যনিবাহী কমিটির সদস্য আলহাজ্ব এ্যাডঃ মোঃ আজমত উল্লাহ খান।
তিনিও সিটির উন্নয়নে সকলের ভালো মানসিকতার পরিচয় দিতে বললেন। চেক বিতরন কালে সিটির বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, সাবেক কাউন্সিলর, আওয়ামীলীগ সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন মসজিদের প্রতিনিধি ইমাম ও মুয়াজ্জিন গন উপস্থিত ছিলেন।

Comments

comments

Close