শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, রংপুর বিভাগ গোবিন্দগঞ্জে ইভটিজিং করায় এক বৃদ্ধাকে মহিলাদের ঝাঁটা পেটা করে

গোবিন্দগঞ্জে ইভটিজিং করায় এক বৃদ্ধাকে মহিলাদের ঝাঁটা পেটা করে


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ২ | প্রকাশিত হয়েছে: মে ২৮, ২০১৯ , ১০:০৫ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,রংপুর বিভাগ


 

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি ঃ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে দশম শ্রেণীর ছাত্রীর সঙ্গে ইভটিজিং করার অপরাধে মহিলাদের ঝাঁটা পেটায় এক ৫৫ বছরে বৃদ্ধকে ঝাটা পেটা করে আহত করে। আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বিকৃত রুচি সম্পন্ন নারী লোভী লম্পট জোনাব আলী।

অভিযোগে জানাগেছে, গত ২৭ মে সোমবার দুপুর ১ টায় উপজেলার কাটাবাড়ী ইউনিয়নের কাঠাঁলবাড়ী গ্রামের হানিফ মিয়ার মেয়ে ও কাঠালবাড়ী মোস্তফাবিয়া সিনিয়র মাদ্রাসার দশম শ্রেণির ছাত্রী (১৬) কু-প্রস্তাবে রাজী না হওয়ায় পরনের লুঙ্গি খুলে যৌনাঙ্গ প্রদর্শন করে একই গ্রামের মৃত্যু ভিক্ষু মন্ডলের ছেলে বিকৃত রুচি সম্পন্ন নারী লোভী লম্পট জোনাব আলী (৫৫)।

এলাকাবাসী জানান, ঘটনার সময় বাড়ীর সন্নিকটে রাস্তায় হানিফের মুদির দোকানে তার মেয়ে একা বসে থাকার সুযোগে টাকা দিয়ে যৌন মেলা মেশা করার কু-প্রস্তাব দেয় জোনাব আলী। মেয়ে তার প্রস্তাবে রাজী না হওয়ায় ক্ষিপ্তহয়ে লুঙ্গি খুলে পুরুষাঙ্গ প্রদর্শন করেন প্রভাবশালী বিকৃত রুচি সম্পন্ন নারী লোভী লম্পট জোনাব আলী।

মেয়েটি বাড়ীতে গিয়ে বিষয়টি তার বাবা, মা ও প্রতিবেশীর নিকট খুলে বললে প্রতিবেশী সকল মহিলারা লম্পট জোনাব আলীকে ঝাড়- পেটা করে। মহিলাদের ঝাড়- পেটায় আহত হয়ে গোবিন্দগঞ্জ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন লম্পট জোনাব আলী।

এলাকায় একাধিক সূত্রে জানাযায়, বিকৃত রুচি সম্পন্ন নারী লোভী লম্পট জোনাব আলী ইতিপূর্বেও একাধিক মহিলার সঙ্গে শ্লীলতাহানী ও ইভটিজিং করার অপরাধে কয়েক বার জরিমান দিয়েছেন। এছাড়াও তার বাড়ীতে কাজের মেয়ের সঙ্গে কু-কর্ম করার কারণে কোন মহিলা বর্তমানে তার বাড়ীতে কাজ করে না। এ রিপোর্ট লেখা পর্যন্ত এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

Comments

comments

Close