শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার, রংপুর বিভাগ সাঘাটায় ওয়ারেন্টের আসামী ছিনতাই, আটক ৯

সাঘাটায় ওয়ারেন্টের আসামী ছিনতাই, আটক ৯


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ২ | প্রকাশিত হয়েছে: মে ২৮, ২০১৯ , ১০:১০ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার,রংপুর বিভাগ


 

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি ঃ

গাইবান্ধার সাঘাটা উপজেলায় দুই পুুলিশকে আহত করে বাবলু (৩৫) নামে এক আসামীকে হ্যান্ডকাপ পড়া অবস্থায় ছিনিয়ে নেয় এলাকাবাসী। আসামী ছিনিয়ে নেওয়ার ঘটনার পর ৩ ঘন্টা অভিযান চালিয়ে পলাতক আসামী সহ ৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল সোমবার উপজেলার কচুয়া ইউনিয়নের ভন্নতের বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত দুই পুলিশ সাঘাটা থানার এ.এস.আই জাহিদুল ইসলাম ও কনষ্টেবল আনোয়ারুল ইসলামকে সাঘাটা উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।সাঘাটা থানার আহত এ.এস.আই জাহিদুল ইসলাম জানায়, কনষ্টেবল আনোয়ারুল ইসলাম সহ ঢাকার সাভার থানার মামলায় গ্রেফতারি পরোয়ানা মামলার আসামী বড়াইকান্দি গ্রামের ইব্রাহীমের পুত্র বাবলু (৩৫) কে গ্রেফতার করার জন্য ভন্নতের বাজার এলাকায় গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামী বাবলু দৌড়ে পালানোর চেষ্টা করে। এ সময় তাকে গ্রেফতার করে ভন্নতের বাজারে পৌঁছে মোটর সাইকেলে তোলার সময় কতিপয় যুবক গাড়ী থামিয়ে বাকবিতন্ডা শুরু করে।

এ সময় আশেপাশের থেকে লোকজন এসে উত্তেজিত হয়ে হামলা চালিয়ে পুলিশের পোষাক ও ব্যাচ ছিড়ে ফেলে গ্রেফতারকৃত আসামীকে ছিনিয়ে নেয়। এ হামলায় এ.এস.আই জাহিদুল ইসলাম জাহিদ ও কনষ্টেবল আনোয়রুল ইসলাম আহত হয়।

এ সংবাদ জেলা পুলিশ সুপারকে অবগত করা হলে তার নির্দেশে গাইবান্ধা ডি.বি ও সাঘাটা থানা পুলিশ ঘটনাস্থল থেকে অবরুদ্ধ দুই পুলিশকে উদ্ধার করে সাঘাটা উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়।

পরে অভিযান চালিয়ে ছিনিয়ে নেয়া পলাতক আসামী বাবলুকে মহিমাগঞ্জ এলাকার বামনহাজরা এলাকা থেকে গ্রেফতার করে। এছাড়াও চন্দনপাঠ গ্রামের সুজন (৩২), নিজাম (৩৫), পাঠানপাড়া গ্রামের সবুজ (৩৫), ওসমানেরপাড়া গ্রামের মোস্তফা (৫৬), সোনারপাড়া গ্রামের মাসুদ রানা (৩৫), ঝইলতলা গ্রামের কালাম (৪০), বড়াইকান্দি গ্রামের মফিজল (৫৬) ও ওয়াজেদ (৪০) কে পুলিশ গ্রেফতার করে। সাঘাটা থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Comments

comments

Close