মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
আজকের পত্রিকা, চিত্র বিচিত্র, জীবন ধারা, ঢাকা বিভাগ, প্রচ্ছদ ” ছিন্নমূল শিশুদের ” মুখে হাসি ফোটানোর প্রচেষ্টায় “স্মাইল “।।

” ছিন্নমূল শিশুদের ” মুখে হাসি ফোটানোর প্রচেষ্টায় “স্মাইল “।।


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ২ | প্রকাশিত হয়েছে: মে ২৯, ২০১৯ , ১১:৫৫ অপরাহ্ণ | বিভাগ: আজকের পত্রিকা,চিত্র বিচিত্র,জীবন ধারা,ঢাকা বিভাগ,প্রচ্ছদ


মোঃ সোহেল মিয়া, গাজীপুর থেকেঃ

মঙ্গলবার, টঙ্গী রেলওয়ে স্টেশনে, স্মাইল কর্ত্ক পথশিশুদের জন্য খাবার ও ঈদের পোশাক বিতরণ করা হয়।”এতে প্রায় ১০০ থেকে ১৫০ জন ছিন্নমূল শিশুদের মাঝে খাবার ও পোশাক বিতরণ করা হয়।উক্ত কর্মসূচিতে কাউন্সিলর,শিক্ষক, স্থানীয় প্রশাসন এবং অনেকে সহযোগিতা করেন।

পথশিশু আমাদের সমাজের একগুচ্ছ ছড়িয়ে থাকা বোঝা। যারা পারে না সমাজের সাথে তাল মিলিয়ে চলতে। কারণ তারা অভাবের কারণে জড়িয়ে যায় বিভিন্ন ঝুঁকিপূর্ণ কাজে।তারা শিক্ষা কি বলতে পারে না। তারা উপভোগ করতে পারে না ঈদের আনন্দ। তারা ঈদের খুশিতে হাসতে পারেনা তাই ঈদ উপলক্ষে পথ শিশুদের নিয়ে স্মাইল গাজীপুর শাখা কর্তৃক আয়োজিত “ঈদ আনন্দ” ইভেন্ট বাস্তবায়ন করা হয় টঙ্গী রেলওয়ে স্টেশনে।এসময় পথশিশুদের মাঝে ঈদ বস্ত্র ও খাবার বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফারাবী রহমান আলিফ,সভাপতিঃ স্মাইল বাংলাদেশ, টিটু কান্তি কর, চেয়ারম্যান ও পরিচালকঃটিটু’স টিউটোরিয়াল, মোঃসিকান্দার নাহিদ, কো-অর্ডিনেটরঃস্মাইল গাজীপুর শাখা,মোছাঃজান্নাতুল ফেরদৌস, সেক্রেটারিঃস্মাইল গাজীপুর শাখা, মোঃসাইফ উদ্দীন সাকিব,এডুকেশন হেডঃস্মাইল গাজীপুর শাখা ও এর সকল সদস্যরা,এছাড়া উপস্থিত ছিলেন স্থানীয় ব্যক্তিবর্গ। স্মাইলের সভাপতি তার বক্তব্য স্মাইলের সকল সদস্য কে ধন্যবাদ জানান তাদের নিরলসভাবে কাজ করার জন্য এবং উক্ত কর্মসূচি বাস্তবায়ন করার জন্য।

Comments

comments

Close