শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
জীবন ধারা, ঢাকা বিভাগ, প্রচ্ছদ, শিক্ষাঙ্গন টঙ্গী কলেজের ডিগ্রী ব্যাচের ছাত্র -ছাত্রীদের উদ্যোগে পথশিশুদের মাঝে ঈদের পোশাক বিতরণ।

টঙ্গী কলেজের ডিগ্রী ব্যাচের ছাত্র -ছাত্রীদের উদ্যোগে পথশিশুদের মাঝে ঈদের পোশাক বিতরণ।


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ২ | প্রকাশিত হয়েছে: জুন ১, ২০১৯ , ১:৫৫ অপরাহ্ণ | বিভাগ: জীবন ধারা,ঢাকা বিভাগ,প্রচ্ছদ,শিক্ষাঙ্গন


মোঃ সিরাজুল ইসলাম ,ভ্রাম্যমাণ প্রতিনিধিঃ 

আসছে ঈদুল ফিতরকে সামনে রেখে এই ঈদে যেনো গরীব অসহায় পথশিশুরা   ঈদের আনন্দ টা  সবার মাঝে সবাই ভাগ করে নিতে পারে তাই টংগী সরকারি কলেজের ডিগ্রি ব্যাচের ছাত্র- ছাত্রীদের  পক্ষ থেকে অসহায় পথশিশুদের মাঝে ঈদের কাপড় বিতরণ করা হয়। ৩১ মে শুক্রবার সকাল ১১ টায় টংগী রেল ষ্টেশনে এই ঈদ সামগ্রী  বিতরণ করা হয়। পথশিশুদের সাথে কথা বললে তারা বিমহিত করুন সুরে বলেন আমরা গরীব আমরা অসহায় আমাদের কে  কেউ সহযোগিতা করে না, গত বছর থেকে ভাইয়া এবং আপুরা ঈদ বা বিভিন্ন উৎসব আসলে আমাদের কে খাবার এবং কাপড় দেয়,  এই গুলো  পেয়ে আমরা অনেক খুশি,  এ বিষয়ে  টংগী সরকারি কলেজ ছাত্র- ছাত্রীদের সাথে কথা বললে তারা জানান,ঈদের হাসি যেন সবার মাঝে থাকে তার জন্যই আমাদের এই পোশাক বিতরণ।  ঈদ আসলে আমরা অনেকে অনেক কেনা কাটা করি কিন্তু কেউ একবারও এই পথশিশুদের কে নিয়ে চিন্তা  করি না, আজ আমরা ভালো খাবার এবং কাপড় পড়ছি একটু চিন্তা করে দেখেন তো    যদি ভালো যায়গায় না, থেকে ওদের মতো হতাম তাহলে আমাদের কেমন লাগতো? আমাদের মন আছে   আমরা চাই একটু ভালো খাবার এবং ভালো কাপড় পড়তে, তারাও তো আমাদের মতো চায়, তাই তাদের কথা চিন্তা করে আমরা  ডিগ্রি ব্যাচের সকল ছাত্র ছাত্রীরা মিলে  এই উদ্যোগ নিয়েছি, আমরা  আশাবাদী আমাদের মতো বাংলাদেশের সকল মানুষ ও পথশিশুদের পাশে এসে দাড়াবে।

Comments

comments

Close