শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ, বিভাগীয় সংবাদ কাপাসিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত -২

কাপাসিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত -২


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: জুন ২, ২০১৯ , ৯:৩৪ অপরাহ্ণ | বিভাগ: প্রচ্ছদ,বিভাগীয় সংবাদ


মোঃআরিফ মৃধাঃ

গাজীপুরের কাপাসিয়া উপজেলার দুর্গাপুর ইউনিয়নের ফুলবাড়িয়া এলাকায় শনিবার(১ জুন) দুপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন।

নিহতরা হলেন মোটরসাইকেল আরোহী সুবহান (৪৫)ও খোরশেদ (৩০)। তারা দুজনেই সহোদর দুই ভাই। এরমধ্যে খোরশেদ সৌদি প্রবাসী। কাপাসিয়া- রানীগঞ্জ সড়কের তেতুলিয়া নামক স্থানে সড়ক দুর্ঘটনার শিকার হয়ে ঘটনাস্থলেই তাদের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সহোদররা ফুলবাড়িয়া গ্রামের আব্দুর রশিদ এর পুত্র।

তারা ঈদের কেনাকাটা করে কাপাসিয়া থেকে বাড়ি ফিরছিল। জানা যায়, উপজেলার ফুলবাড়িয়া গ্রামের দুই ভাই সুবহান ও খোরশেদ ঈদের কেনাকাটা করার জন্য শনিবার সকালে বাড়ি থেকে কাপাসিয়া বাজারে আসেন।

ফেরার পথে কাপাসিয়া রানিগঞ্জ সড়কের তেতুলিয়া বাইপাস নামক স্থানে দ্রুত গতিতে মোটর সাইকেলটি পাশের একটি গাছের সাথে ধাক্কা লেগে মারাত্মকভাবে আঘাত প্রাপ্ত হয়ে দুজনে ছিটকে পড়ে। পরবর্তীতে এলাকাবাসী তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

সৌদি প্রবাসী খোরশেদ গত ৪ মাস আগে দেশে ফিরেন এবং দেড় মাস আগে বিয়ে করেন।অপর ভাই সুবহানের স্ত্রী ও দুটি কন্যা সন্তান রয়েছে।

Comments

comments

Close