বৃহস্পতিবার, ৬ মে, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, প্রচ্ছদ, বিভাগীয় সংবাদ ভাটারা সাইদনগরে বহিরাগত সন্ত্রাসী কর্তৃক বাড়ি ভাংচুর নেপথ্যে আতিউর জামাতা আলামিন

ভাটারা সাইদনগরে বহিরাগত সন্ত্রাসী কর্তৃক বাড়ি ভাংচুর নেপথ্যে আতিউর জামাতা আলামিন


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: জুন ৩, ২০১৯ , ৩:৫৪ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,প্রচ্ছদ,বিভাগীয় সংবাদ


ক্রাইম রিপোটার ঃ

রাজধানীর ভাটারার সাইদনগরে গতকাল বহিরাগত সন্ত্রাসী কর্তৃক বাড়ি ভাংচুর করে গুড়িয়ে দিয়েছে।

সরেজমিনে গিয়ে জানা গেছে,সাইদনগরের ১৫২১৫ দাগ নং বাড়িতে ২০-২৫ জন ভাড়াটিয়া সন্ত্রাসী কর্তৃক বাড়ির সাবেক মালিক আতিউরের ইন্ধনে বর্তমান মালিক মোঃ শাহআলমের ভাড়াটিয়াদের মারধর করে বের করে দেয়।

খবর পেয়ে শাহআলমের ছেলে রুমি উপস্থিত হলে সন্ত্রাসীরা তার উপর অতর্কীত হামলা চালালে রুমি ও শামসুল আলম নামের আরেক ব্যাক্তি আহত হয়েছে।তবে ভারাটিয়া সন্ত্রাসীদের মধ্যে আতিউরের শ্যালক আলআমিন ও মান্নান নামের একজনকে চেনা গেলেও বাকিদের তাৎক্ষনিকভাবে চেনা যায়নি।

আরো জানা যায়, ২০০৬ সালে আতিউর রহমানের কাছ থেকে শাহআলম (দাগ নং-১৫২১৫) এ ৩ কাঠা জমি ক্রয় করে। সেই জায়গা কাগজ কলমে ২.৫ আড়াই কাঠা বুজিয়ে দিয়ে বাকি আধাকাঠা পরে বুজিয়ে দেয়ার আশ্বাস দিয়ে আজ, কাল করতে করতে আজ অবধি ২০ বছর অতিবাহিত করছে।

এমতাবস্থায় গতকাল আতিউরের ইন্ধনে তার জামাতা আলামিন বহিরাগত সন্ত্রাসী কর্তৃক হামলা চালিয়ে বাড়ির ভাড়াটিয়াদের রান্নাবস্থায় তাদের হাড়িপাতিল ছুড়ে ফেলে তাদের বের করে দিয়ে বাড়ির দেয়াল ভেঙ্গে ফেলে ।

ভুক্তভোগীর পরিবার অভিযোগ করেন, পূর্ব পরিকল্পনা অনুযায়ী আমাদের ক্রয়কৃত বাড়ি দখল করতে আতিউরের ভাড়াটিয়া সন্ত্রাসী দ্বারা হামলা চালিয়ে আমাদের উচ্ছেদ করতে চায়। তারই ধারাবাহিকতায় গতকাল আমাদের ভাড়াটিয়াদের মারধর করে বাসার মালজিনিস নিয়ে গেছে।

তারা আরো জানায়, এর আগে বহুবার আমাদের ক্রয় কৃত পুরো জমি বুজিয়ে না দিয়ে আমাদের এ জমি ছেড়ে দেয়ার জন্য হুমকি দিয়ে আসছে আতিউরের জামাতা আলআমিন। এ ব্যাপারে গত রাতে ভাটারা থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বকরের মুঠো ফোনে ফোন করলে তিনি তা রিসিভ করেননি।

Comments

comments

Close