মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ, ফিচার, বিভাগীয় সংবাদ, ভ্রমন মেয়র জাহাঙ্গীর আলমের নেতৃত্বে ৫ শতাধিক ট্রাফিক মাঠে

মেয়র জাহাঙ্গীর আলমের নেতৃত্বে ৫ শতাধিক ট্রাফিক মাঠে


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: জুন ৩, ২০১৯ , ৩:২৬ অপরাহ্ণ | বিভাগ: প্রচ্ছদ,ফিচার,বিভাগীয় সংবাদ,ভ্রমন


বিশেষ প্রতিবেদক ঃঃ

গাজীপুর সিটির মাননীয় মেয়র ও নগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এ্যাডঃ মোঃ জাহাঙ্গীর আলমের নেতৃত্বে ৫ শতাধিক ট্রাফিক পুলিশ সহকারী নগরের বিভিন্ন পয়েন্টে সেবা দিচ্ছে।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গাজীপুর সিটির ট্রাফিক পুলিশ ও মেয়র মহোদয়ের ব্যাক্তিগত উদ্যোগে এই সহকারীরা কাজ করছে। ঐ ট্রাফিক সেবা প্রতিনিয়ত দেখভাল করে থাকেন,প্রধান সমন্বয়ক মোঃ আশরাফুল আলম রানা মোল্লা। রানা মোল্লা বলেন,সিটির ৩ শতাধিক ও মেয়রের ব্যাক্তিগত সহ ৫ শতাধিক কর্মী কাজ করছে।

নগরের টংগী স্টেশন রোড,চেরাগআলী,গাজীপুরা,বোড বাজার,ভোগড়া বাইপাস,চৌরাস্তা,কোনাবাড়ি ও মিরের বাজার,জয়দেবপুর সহ বেশ কিছু জায়গায় তারা কাজ করছে। ঐ স্পষ্ট গুলোতে প্রতিবছর ঈদে ঘরে ফেরা মানুষের জনদূর্ভোগ পোয়াতে হয়। এই বছর পুলিশ প্রশাসন সহ এই ট্রাফিক পুলিশের সহযোগিতায় যানজট মুক্ত লক্ষ করা যাচ্ছে।

তিনি আরো বলেন,মাননীয় মেয়র মহোদয়ের নির্দেশে আমরা প্রতিনিয়ত মানুষকে সেবা দিয়ে যাচ্ছি। ভাওয়াল কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক তামিম আল মারুফ শ্রাবন বলেন,মাননীয় মেয়র মহোদয়ের নির্দেশে ও আশরাফুল আলম রানা ভাইয়ের সার্বিক তত্বাবধানে আমরা নগর ও ভাওয়াল কলেজ শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ সিটির সহকারী ট্রাফিক পুলিশের পাশাপাশি কাজ করছি।

নাড়ির টানে বাড়ি ফেরা মানুষের যাতে করে কষ্ট না হয়।

Comments

comments

Close