রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, প্রচ্ছদ, বিভাগীয় সংবাদ, স্বাস্থ্য গাজীপুর বোর্ড বাজারে মাদকসম্রাট ও সন্ত্রাস কালা নাসিরের আঘাতে শরীফ সরকার আহত

গাজীপুর বোর্ড বাজারে মাদকসম্রাট ও সন্ত্রাস কালা নাসিরের আঘাতে শরীফ সরকার আহত


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: জুন ৮, ২০১৯ , ২:০২ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ,প্রচ্ছদ,বিভাগীয় সংবাদ,স্বাস্থ্য


নিজস্ব সংবাদদাতাঃঃ

অদ্য ০৭.০৬.২০১৯ইং রোজ শুক্রবার গাজীপুর মহানগর ৩৫ নং ওয়ার্ড পূর্ব কলমেশ্বর এ্যারাভাইল গার্মেন্টস এর উত্তর পূর্ব কোনে ডেঙ্গুর আলী সড়কের শেষ মাথায় সন্ত্রাসী কর্মকাণ্ড ঘটায়।

আজ সন্ধ্যা ৭.৪৫ মিনিটে সামান্য কথা কাটাকাটি নিয়ে পূর্বপরিকল্পিত এলাকার মাদক সম্রাট ও সন্ত্রাস কালা নাসির (৩৫) পিতা-মৃত ফজলুল হক এর ছেলে হাতে থাকা দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে শরিফ সরকার (৩৪) পিতা-মৃত হাবিবুল্লাহ সরকারকে এলোপাতাড়ি কোপ দিয়ে মাথা ফাটিয়ে দেয়।

শুধু মাথা ফাটিয়ে ক্ষান্ত নয়, হুমকি দিয়ে যান এই বলে যে, বেশি বাড়াবাড়ি করলে ওপারে পাঠিয়ে দিবে।

এলাকার লোকজনকে গামছা দিয়ে মাথা পেচিয়ে মেডিকেল নেওয়ার সময় কালা নাসির তার দলবল নিয়ে ফিল্মি স্টাইলে স্থান ত্যাগ করেন ও বলেন এ ব্যাপারে কেউ মুখ খুললে তাদের কেউ দেখে নিবেন।

আত্মীয়-স্বজন খবর পেলে এলাকাবাসী সহ আহত শরীফ সরকারকে শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যান।

কর্তব্যরত ডাক্তার বলেন, দেশীয় অস্ত্র দিয়ে শরীফ সরকারকে আঘাত করায় ক্রিটিক্যাল হয়ে পড়েছে, তাকে ১২ টি সেলাই দিয়ে হাসপাতালে ভর্তি হওয়ার নির্দেশ দেন।

এলাকাবাসী জানান, কালা নাসিরের অত্যাচারে এমনকি খোলামেলা মাদক বিক্রি ও সেবন করে এলাকার নীরহ লোকদের উপর অত্যাচার করেন। এলাকাবাসী আরও দাবি করেন শরীফ সরকার এর উপর হামলার অন্যতম আসামি কালা নাসিরকে গ্রেপ্তার ও দৃষ্টান্ত মূলক বিচার দাবি করেন।

আত্মীয় স্বজন জানান, মাদক বিক্রেতা ও সন্ত্রাস নাসির এর ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

Comments

comments

Close