শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, নারী ও শিশু, প্রচ্ছদ, বিভাগীয় সংবাদ গাছার চাঞ্চল্য সৃষ্টিকারী গণধর্ষণের প্রধান আসামী রকিকে গ্রেফতার, র‌্যাব-১

গাছার চাঞ্চল্য সৃষ্টিকারী গণধর্ষণের প্রধান আসামী রকিকে গ্রেফতার, র‌্যাব-১


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: জুন ১৪, ২০১৯ , ৬:১৯ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,নারী ও শিশু,প্রচ্ছদ,বিভাগীয় সংবাদ


এস.এম মজিবুর রহমানঃ

গাজীপুরের দক্ষিণ কাথোরা এলাকায় চাঞ্চল্য সৃষ্টিকারী গণধর্ষণের প্রধান আসামী মোঃ রাব্বি হাসান ওরফে রকি (১৯) কে গ্রেফতার করেছে, র‌্যাব-১।

১১ জুন র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুরের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, জিএমপি, গাজীপুর গাছা থানার মামলা নং-১৫ তারিখ ১১/০৬/১৯ গণধর্ষণ মামলার এজাহার প্রধান পলাতক আসামী রকি (১৯) কাথোরা এলাকায় অবস্থান করিতেছে।

উক্ত সংবাদের ভিত্তিতে অত্র কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ আল মামুন,(জি),বিএন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ জিএমপি, গাজীপুর গাছা থানাধীন দক্ষিণ কাথোরা আরিফ টেলিকম এর সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে।

অভিযানে দলটি গত ১০/০৬/২০১৯ইং গাজীপুরের দক্ষিণ কাথোরা এলাকায় চাঞ্চল্য সৃষ্টিকারী গণধর্ষণ মামলার প্রধান পলাতক আসামী মোঃ রাব্বি হাসান ওরফে রকি (১৯), পিতা-আঃ মজিদ, সাং-দক্ষিণ কাথোরা, থানা-গাছা, জিএমপি,কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গত ১০/০৬/১৯ইং রাত ১০.৩০ হতে ১১/০৬/১৯ইং তারিখ ভোর ০৫.৩০ টা পর্যন্ত ধৃত আসামী এবং তার সহযোগী ৭/৮ জন বন্ধু মিলে ভিকটিমকে জোরপূর্বক একটি রুমে আটক করে রাখে এবং ভিকটিমের হাত, পা, মুখমন্ডল বাধিয়া তাকে পালাক্রমে গণধর্ষণ করে।

উক্ত ধর্ষণের ঘটনার পর থেকে গ্রেফতারকৃত আসামী পলাতক ছিল। উক্ত গণধর্ষণ ঘটনা কাথোরা এলাকায় চাঞ্চল্য সৃষ্টি করেছিল এবং এই ধর্ষণ মামলার প্রধান আসামী র‌্যাবের হাতে গ্রেফতার হওয়ায় এলাকাবাসীর মধ্যে র‌্যাবের প্রতি আস্থা আরো বৃদ্ধি পেয়েছে।

এই মামলার অন্যান্য পলাতক আসামীদের গ্রেপতারের চেষ্টায় র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে। ধৃত আসামীকে থানায় হস্তান্তর ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Comments

comments

Close