মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, নারী ও শিশু, প্রচ্ছদ, বরিশাল বিভাগ ঝালকাঠিতে চোখে মরিচের গুরা দিয়ে হাতুড়ি পেটায় গর্ভধারিনী মা হাসপাতালে

ঝালকাঠিতে চোখে মরিচের গুরা দিয়ে হাতুড়ি পেটায় গর্ভধারিনী মা হাসপাতালে


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: জুন ১৪, ২০১৯ , ১২:৫৭ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ,নারী ও শিশু,প্রচ্ছদ,বরিশাল বিভাগ


রিপোর্ট: ইমাম বিমান

ঝালকাঠি জেলা নলছিটি উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পুত্রবধু কতৃক শাশুড়ির চোখে মরিচের গুড়া ছিটিয়ে ছেলে কতৃক হাতুড়ি দিয়ে পিটিয়ে গর্ভধারীনি মা রোকেয়া বেগম (৫২) কে আহত করেছে ছেলে ও পুত্রবধু।

১২ জুন বুধবার দুপুরে উপজেলার সিদ্ধকাঠি ইউনিয়নের বিরাট গ্রামে এ ঘটনা ঘটে। রোকেয়া বেগম সিদ্ধকাঠি ইউনিয়নের বিরাট গ্রামের মৃত হাকিম আলীর স্ত্রী।

পরিবার সূত্রে জানা গেছে, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রোকেয়া বেগমের সাথে ছেলে মহসিন হাওলাদার ও তার স্ত্রী ময়না বেগমের মধ্যে বাকবিতন্ডার ঘটনা ঘটে। বাকবিতন্ডার একপর্যায় পুত্রবধু ময়না বেগম শ্বাশুড়ির চোখে মরিচের গুড়া ছিটিয়ে দেয় এবং ছেলে মহসিন হাওলাদার হাতুড়ি দিয়ে পিটিয়ে তার গর্ভধারীনী মা কে আহত করে।

এসময় রোকেয়া বেগমকে বাচাঁতে মিজান আসলে তাকেও হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করেন তারা। আহত অবস্থায় তারা ডাক চিৎকার করলে আসপাশের লোকজন এসে তাদেরকে উদ্ধার করে নলছিটি উপজেলা হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

আহতদের অবস্থার অবনতি ঘটায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে তাদেরকে স্থানান্তর করেন। আহতরা বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় রোকেয়া বেগম বাদি হয়ে বুধবার সন্ধ্যায় নলছিটি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে নলছিটি থানার এএসআই শহিদুল ইসলাম বলেন, থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে। অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থল পরিদর্শন করে উভয় পক্ষেকে থানায় ডেকেছি। এখন পর্যন্ত কোন পক্ষই যোগাযোগ করেননি।

Comments

comments

Close