রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, চটগ্রাম বিভাগ, তথ্য প্রযুক্তি পালংখালী ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক রেজাউল করিম ছোট্ট’র বিরুদ্ধে অপপ্রচারে নিন্দা ও প্রতিবাদ

পালংখালী ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক রেজাউল করিম ছোট্ট’র বিরুদ্ধে অপপ্রচারে নিন্দা ও প্রতিবাদ


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ২ | প্রকাশিত হয়েছে: জুন ১৬, ২০১৯ , ৪:৫২ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,চটগ্রাম বিভাগ,তথ্য প্রযুক্তি


নুরুল বশর কক্সবাজার উখিয়া থেকেঃ 
গত কয়েকদিন ধরে বিভিন্ন ভুয়া ফেসবুক আইডিতে কিছু অসাধু ও কুচক্রমহল আমার দীর্ঘ রাজনৈতিক জীবনকে ধ্বংস ও সমাজে হেয় প্রতিপন্ন করার জন্য অপপ্রচার চালিয়ে আসছে। আমি একজন তরুণ, ত্যাগী রাজনীতিবিদ ও দীর্ঘ রাজনৈতিক জীবনে মুজিবাদর্শকে বুকে ধারন করে রাজনীতি করে আসছি।আমি দীপ্তকন্ঠে বুকে হাত রেখে বলতে চাই, জাতীর জনকের স্বপ্ন বাস্তবায়নে নির্ঘুম অতন্দ্র প্রহরী ও জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে একজন সফল জনপ্রতিনিধি হিসেবে কাজ করে যাচ্ছি।
ঠিক যখন পালংখালীর মত একটি এলাকায় আমি ইয়াবা ও মাদকমুক্ত করার জন্য রাতদিন পরিশ্রম করে জনগণ ও দেশনেত্রী শেখ হাসিনার মিশন বাস্তবায়ন করছি এবং প্রশাসনকে সহযোগিতা করে যাচ্ছি। ঠিক সেই সময়ে মাফিয়া ও ইয়াবার প্রকৃত গডফাদাররা আমার রাজনৈতিক ক্যারিয়ারকে বিতর্কিত করে তাদের অসৎ উদ্দেশ্যে হাসিলে লিপ্ত আছে।পালংখালীর  রাজপথে আওয়ামী লীগ সরকারকে ধ্বংস করার পরিকল্পনাকারীদের বিরুদ্ধে যখন রুখে দাঁড়িয়েছি তখনি কিছু কুচক্রমহল আমার বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত।  রাজনৈতিক প্রতিপক্ষ জামায়াত-বিএনপির কু-চক্রী মহল নিজেদের অপকর্ম ও অবৈধ ব্যবসা পরিচালনার সুবিধার্থে উদ্দেশ্য প্রণোদিতভাবে মিথ্যা-বানোয়াট অপপ্রচার  পরিবেশন করেছেন। আমি সর্বদা  মরণনেশা ইয়াবার বিরুদ্ধে লড়াই সংগ্রাম করে আসছি। কিন্তু সেই ইয়াবার সাথে আমাকে জড়িয়ে অপপ্রচার চালিয়ে আসছে। আমি পালংখালী  ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক হিসেবে সফলতার সহিত দায়িত্বপালন করে যাচ্ছি। এমতাবস্থায় ইয়াবার মত একটি নিকৃষ্ট জঘন্যতম কাজের সাথে লিপ্ত বলে অপপ্রচার করেছেন। আমি একজন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তথা বাংলাদেশ আওয়ামী যুবলীগের আদর্শের অকুতোভয় সৈনিক। সাংগঠনিক দক্ষতা, জনসেবা ও জননেত্রী  শেখ হাসিনার প্রতি অবিচল আস্থা ও বিশ্বাস এবং সর্বোপরি কর্মী বান্ধব মনোভাবে অনুপ্রাণিত হয়ে পালংখালী ইউনিয়নের হাজার হাজার মানুষের পাশে থাকি।
 এইসব কর্মকান্ডে ঈর্শা পরায়ণ হয়ে একটি কু-চক্রী মহল আমি ও আমার পরিবারের রাজনৈতিক ইমেজ নষ্ট করার জন্য আমাকে জড়িয়ে মিথ্যা বানোয়াট অপপ্রচার করেছেন। যা সম্পূর্ণ মিথ্যা, বনোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত।
আমি প্রশাসনকে এর সঠিক তদন্ত পূর্বক অপপ্রচারকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য অনুরোধ করছি এবং পালংখালীতে এসে সমস্ত আইনপ্রয়োগকারী সংস্থা ও সাংবাদিক ভাইদের সরেজমিন পরিদর্শন করার জন্য অনুরুধ করছি। এসব অপ্রপচার বন্ধ করতে আহবান জানাচ্ছি। অন্যথায় ঐসব ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে বাধ্য হব। এবং এইসব অপপ্রচারের  তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
প্রতিবাদকারী
মোঃ রেজাউল করিম ছোট্ট
যুগ্ন আহবায়ক
বাংলাদেশ আওয়ামী যুবলীগ পালংখালী ইউনিয়ন শাখা,

Comments

comments

Close