বৃহস্পতিবার, ৬ মে, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার, খুলনা বিভাগ বেনাপোল সীমান্ত থেকে ৪১পিস স্বর্ণেরবারসহ চার পাচারকারী আটক

বেনাপোল সীমান্ত থেকে ৪১পিস স্বর্ণেরবারসহ চার পাচারকারী আটক


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ২ | প্রকাশিত হয়েছে: জুন ১৬, ২০১৯ , ৭:৫১ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার,খুলনা বিভাগ


খোরশেদ আলম : 

যশোরের বেনাপোল সীমান্ত থেকে ৪১পিস স্বর্ণেরবারসহ, চার (৪) পাচারকারীকে আটক করেছে বর্ডারগার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। রোববার দুপুরে যশোর বেনাপোল সড়কের বিজিবি চেকপোস্ট এলাকা থেকে স্বর্ণেরবারসহ তাদেরকে আটক করা হয়।
আটকেরা হলেন- মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাট গ্রামের সরোয়ার কাজীর ছেলে আনিছুর রহমান (২৪), ফরিদপুরের ভাঙ্গা উপজেলার বড়পাল্লা গ্রামের মনিরুজ্জামান মঞ্জুর ছেলে তানভীর জামান (১৮), নড়াইলের টোনা গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে সবুজ মৃধা ওরফে সুমন ও খুলনা খানজাহান আলী থানার ফুলবাড়িগেট এলাকার শাহজাদ মোল্লার ছেলে রিয়াজ মোল্লা (২৪)।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্নেল সেলিম রেজা সাংবাদিকদের জানান, বাংলাদেশ থেকে বিপুল পরিমান স্বর্ণের একটি চালান পাচার হয়ে ভারতে যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে বিজিবির নায়েব সুবেদার আব্দুল মালেকের নেতৃত্বে ঢাকা থেকে ছেড়ে আসা বেনাপোলগামী (ঢাকা মেট্রো-ব-১৪-৮৩০০ ) এর একটি পরিবহন আমড়াখালী চেকপোস্টে অভিযান চালিয়ে ৪১পিস স্বর্ণেরবার ৪.৭৮০ কেজিসহ চার পাচারকারীকে আটক করে।
জব্দকৃত স্বর্ণের মূল্য ২ কোটি ১০ লাখ ৩২হাজার টাকা বলে বিজিবি জানায়। আটক পাচারকারীদের জিজ্ঞাসা শেষে মামলা দায়ের করে বেনাপোল পোর্ট থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।

Comments

comments

Close