বৃহস্পতিবার, ৬ মে, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ, বিনোদন, বিভাগীয় সংবাদ, বিশেষ প্রতিবেদন, মতামত, সাক্ষাৎকার মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই- আব্দুল্লাহ আল মামুন মন্ডল

মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই- আব্দুল্লাহ আল মামুন মন্ডল


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: জুন ১৮, ২০১৯ , ৯:৩৫ অপরাহ্ণ | বিভাগ: প্রচ্ছদ,বিনোদন,বিভাগীয় সংবাদ,বিশেষ প্রতিবেদন,মতামত,সাক্ষাৎকার


মোঃ আরিফ মৃধাঃ

গাজীপুর মহানগরের ৩৫ নম্বর ওয়ার্ডের দ্বিতীয় বারের মত বিপুল ভোটে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন জননেতা আব্দুল আল মামুন মন্ডল।

নির্বাচনের পূর্বে জনগণের সাথে দেওয়া যে প্রতিশ্রুতি তিনি করেছিলেন, প্রতিটি মহল্লায় রাস্তাঘাট সহ ড্রেনেজ ব্যবস্থা উন্নত করা, সেই প্রতিশ্রুতি অনুযায়ী ইতিমধ্যেই তিনি ব্যাপক উন্নয়নমূলক কাজে হাত দিয়েছেন।

তারই অংশ হিসেবে মঙ্গলবার ১৮জুন সকালে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে আলাপ-আলোচনার মাধ্যমে সাইনবোর্ড কামারজুরী রোড থেকে খালপাড় লাবিব ডায়িং হয়ে মন্ডলবাড়ী কলমেশ্বর আই ইউ টি রোড পর্যন্ত আরসিসি ড্রেন সহ কার্পেটিং রোডের শুভ উদ্বোধন করেন কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন মন্ডল।

এই রাস্তাটির কাজ সম্পন্ন হলে কলমেশ্বর এবং কামারজুরী এলাকার মধ্যে যোগাযোগ সম্প্রসারিত হবে।এলাকায় একাধিক শিক্ষাপ্রতিষ্ঠান থাকার কারণে ছেলেমেয়েরা নির্বিঘ্নে রাস্তাটি ব্যবহার করে তাদের স্ব-স্ব প্রতিষ্ঠান গিয়ে সহজে পড়াশোনা করার সুযোগ পাবে।

এদিকে এলাকার সর্বস্তরের মানুষ আর সি সি ড্রেনসহ সহ কামারজুরী খালপাড় থেকে আই ইউ টি রোড পর্যন্ত কার্পেটিং এর উদ্বোধন করার জন্য কাউন্সিলর আব্দুল আল মামুন কে ধন্যবাদ জানান।

তারা বলেন, আমাদের দীর্ঘদিনের প্রত্যাশা এই জায়গা দিয়ে ড্রেনেজ ব্যবস্থা সহ সহ একটি কার্পেটিং রাস্তার হোক, তাহলে জলাবদ্ধতা নিরসন হবে এবং মানুষ জলাবদ্ধতার জন্য দীর্ঘদিন ধরে যে কষ্ট করে আসছিল সেটা থেকে তারা অনেকটাই নিস্তার পাবে।

বলে সর্বসাধারণ মতামত ব্যক্ত করেছেন। তারা কাউন্সিল আব্দুল আল মামুনের এরকম উন্নয়ন মূলক কর্মকান্ডের প্রশংসা করে বলেন, আগামীতেও আব্দুল্লাহ আল মামুন মন্ডল সাধারণ জনতার পাশে থেকে এ ধরনের উন্নয়ন মূলক কাজকে আরো বেগবান করবেন এমনটাই সর্বস্তরের জনতার প্রত্যাশা।

সাধারণ মানুষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে কাউন্সিলর বলেন , আপনারা ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেছেন এজন্য আমি আপনাদের নিকট কৃতজ্ঞ। বিগত দিনে যে প্রতিশ্রুতি আপনাদের কাছে আমি করেছিলাম সেই প্রতিশ্রুতি অনুযায়ী আমি আমার দায়িত্ব পালন করার চেষ্টা করছি। তাতে কিছু ভুলভ্রান্তি থাকতে পারে, সকল ভুল বিভ্রান্তি শুধরিয়ে আগামী দিনে ৩৫ নম্বর ওয়ার্ড বাসীর জন্য আমি আরো উন্নয়নমূলক কাজ করে যেতে চাই। এজন্য আপনাদের সর্বসাধারণের সহযোগিতা প্রয়োজন।

আর সেরকম সহযোগিতা পেলে ইনশাল্লাহ ৩৫ নম্বর ওয়ার্ড কে একটি আধুনিক নগরে রুপ দেওয়ার জন্য আমি সাধারন জনগনের পাশে থেকে জনগণের সেবক হয়ে তাদের সেবা করতে চাই।

আমি আশা করব আপনারা সকলে আমাকে সহযোগিতা করবেন। ইনশাল্লাহ সকলের সহযোগিতায় আপনাদের পাশে থেকে আপনাদের সেবায় আমি আমার জীবনকে উৎসর্গ করতে চাই।

এর জন্য আপনাদের সহযোগিতা ও দোয়া চাই, এবং সকলের ঐকান্তিক প্রচেষ্টায় জনগণকে নিয়ে ৩৫ নম্বর ওয়ার্ডকে আধুনিক শহর হিসেবে গড়ে তুলবো ইনশাল্লাহ।

Comments

comments

Close