মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, অর্থ ও শিল্প, আইন ও বিচার, ঢাকা বিভাগ, প্রচ্ছদ শ্রীপুরে চুরি হওয়া টাইলস ও তেল ট্রাকসহ উদ্ধার করলো শ্রীপুর থানা পুলিশ গ্রেফতার তিন।

শ্রীপুরে চুরি হওয়া টাইলস ও তেল ট্রাকসহ উদ্ধার করলো শ্রীপুর থানা পুলিশ গ্রেফতার তিন।


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ২ | প্রকাশিত হয়েছে: জুন ১৮, ২০১৯ , ১০:৫৩ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,অর্থ ও শিল্প,আইন ও বিচার,ঢাকা বিভাগ,প্রচ্ছদ


স্টাফ রিপোর্টার রমজান আলী রুবেল : 

গাজীপুরের শ্রীপুরে আন্ত:জেলা চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে শ্রীপুর মডেল থানা পুলিশ।

সোমবার ১৭ জুন শ্রীপুর অফিসার ইনচার্জ ওসি জাবেদুল ইসলামের নির্দেশনায় এসআই মোঃ শহিদুল ইসলাম মোল্লা বিপিএম সঙ্গীয় ফোর্সসহ পুলিশের তথ্য প্রযুক্তি ব্যবহার করে যশোর এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হল, ১। হাসান মল্লিক (৩০) ঝিনাইদহ জেলার সদর থানার বিটসর গ্রামের ফজলুর রহমান মল্লিকের ছেলে ২। চাঁদ আলী (৫৫) যশোর জেলার কোতয়ালী থানার দক্ষিনপাড়া গ্রামের মৃত জিন্নত আলীর ছেলে ৩। রমজান আলী (৫৪) একই জেলার কোতোয়ালি থানার চুরামনকাঠি গ্রামের মৃত ফরমান বিশ্বাসের ছেলে।

বি-বাড়িয়া ট্রান্সপোর্টের মালিক মো: আবু কাওসার জানান, এক্স সিরামিক কারখানা থেকে মাল লোড করার পর চালান পত্র নিয়ে আমাকে জানানো হয় গাড়ী খুলনা যাওয়া জন্য রওনা দিয়েছে। ঢাকা মেট্রো- ট ১৪-৫১৭১ কাভার্ট ভ্যানটি। কিন্তু নির্দিষ্ট স্থানে ওইসব টাইলস না দিয়ে নিজেরাই অনত্র বিক্রি করে দেয়।তারপর থেকে তাদের সকল মোবাইল নান্বার বন্ধ পাওয়া যায়।পরে আমি শ্রীপুর থানায় মামলা দায়ের করি।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এস আই) শহিদুল ইসলাম মোল্লা বিপিএম জানান,গত ২৩ মার্চ বি-বাড়িয়া ট্রান্সপোর্ট এর ৭০০০ ফিট এক্স সিরামিক এর টাইলস্ নিয়ে যায় চোরচক্র যাহা শ্রীপুর থানায় মামলা হয়

এ মামলার তদন্তবার আমাকে দিলে।আমি পুলিশের তথ্য প্রযুক্তি ব্যবহার করে এই মামলার মূল দুই আসামিকে গ্রেফতার করে মামলার চুরি যাওয়া ৭০০০ স্কয়ার ফিট টাইলস্ মূল্য অনুমান ২৮,০০০/- টাকা মাল উদ্ধার করতে সক্ষম হই । প্রায় ১০০ শত সীম ট্যাকিংয়ের মাধ্যমে কৌশলে তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হই।

এই মামলায় সম্পৃক্ত থাকা অপর দুই আসামি চুয়াডাঙ্গার মনির ও ফরিদপুরের নগর কান্দার গিয়াস মিয়া গত ১৯ মে রাজধানীর হাজারীবাগ থানা এলাকায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়।তাদের নামে রাজধানীর বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে তিনি জানান।এছাড়াও নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ এলাকা হইতে চোরাই ৬০ (ষাট) ড্রাম পাম্প ওয়েল তৈল উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আসামীদ্বয় উভয়ে আন্ত:জেলা চোরচক্রের সদস্য। তাহারা কাভার্ড ভ্যানের মাধ্যমে ট্রান্সপোর্ট এর ব্যবসা করিয়া এক স্থান মালামাল লোড করিয়া গন্তব্য স্থলে পৌছাইয়া না দিয়া বহনকৃত মালামাল চুরি করিয়া অন্যত্র নিয়া বিক্রয় করিয়া থাকে।মালামালসহ গাড়িটি উদ্ধার করাহয়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদুল ইসলাম জানান, গ্রেফতার হওয়া তিনজন আন্তঃজেলা সঙ্গবদ্ধ চোরাই দলের সক্রিয় সদস্য। গ্রেফতার হওয়া আসামীদের মঙ্গলবার সকালে আদালতে প্রেরণ করা হয়।

Comments

comments

Close