সোমবার, ১৯ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, খুলনা বিভাগ, প্রচ্ছদ, স্বাস্থ্য সাতক্ষীরা মেডিকেল কলেজে ওষুধ ক্রয়ের ঘটনায় ৪ সদস্যের তদন্ত কমিটি গঠন

সাতক্ষীরা মেডিকেল কলেজে ওষুধ ক্রয়ের ঘটনায় ৪ সদস্যের তদন্ত কমিটি গঠন


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: জুন ২২, ২০১৯ , ১০:০৪ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,খুলনা বিভাগ,প্রচ্ছদ,স্বাস্থ্য


এস এম পলাশ সাতক্ষীরা জেলা প্রতিনিধি :

সাতক্ষীরা মেডিকেল কলেজে নিয়ম বহির্ভূতভাবে ওষুধ, এম.এস.আর ও স্বাস্থ্য যন্ত্রাংশ ক্রয়ের ঘটনায় জেলা প্রশাসনের পক্ষ থেকে ৪ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল শনিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, এ.ডি.এম আবু সাঈদকে প্রধান করে এই কমিটি গঠন করা হয়েছে। এই কমিটির অন্যান্য সদস্যরা হলেন, পুলিশ সুপারের প্রতিনিধি, সিভিল সার্জনের প্রতিনিধি ও সদর ইউএনওকে এই কমিটিতে রাখা হয়েছে। আগামী ১০ কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে। প্রতিবেদন আসার পর ব্যবস্থা নিতে মন্ত্রী পরিষদ সচিব, স্বাস্থ্য মন্ত্রণালয় ও বিভাগীয় কমিশনার বরাবর প্রেরণ করা হবে। উল্লেখ্য : বিগত ১৭-১৮ অর্থ বছরে সাতক্ষীরা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা: কাজী হাবিবুর রহমান ১২ কোটি ৯০ লাখ টাকার ওষুধ, এম.এস,আর ও স্বাস্থ্য যন্ত্রাংশ ক্রয় করেন।

যেখানে ছাত্র/ছাত্রীরা পড়ালেখা করবে সেখানে ওষুধ কেনার প্রয়োজন কতটুকু তা নিয়ে ইতোমধ্যে জেলার সচেতন নাগরিকের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

Comments

comments

Close