বুধবার, ১২ মে, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
খুলনা বিভাগ, প্রচ্ছদ, রাজনীতি এম এ আসাদ কে মহেশপুর উপজেলা চেয়ারম্যান হিসাবে দেখতে চাই ।

এম এ আসাদ কে মহেশপুর উপজেলা চেয়ারম্যান হিসাবে দেখতে চাই ।


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ২ | প্রকাশিত হয়েছে: জুন ২৪, ২০১৯ , ১০:০১ অপরাহ্ণ | বিভাগ: খুলনা বিভাগ,প্রচ্ছদ,রাজনীতি


সেলিম রেজা,মহেশপুর(ঝিনাইদহ)প্রতিনিধিঃ

এদাকদশ জাতীয় সংসদ নির্বাচন শেষ হতে না হতেই উপজেলা পরিষদ নির্বাচনে তোড়জোড় শুরু হয়েছে।সে কারনে দেশের সকল উপজেলায় প্রার্থীরা প্রচার প্রচারনা শুরু করেছেন।ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলা পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থীরা প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছে।তার মধ্যে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী এম এ আসাদ জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন।
সাধারন ভোটারদের সাথে কথা বলে জানাগেছে,ন্যায় নিতীবান ও পর উপকারী সাধারন মানুষের বন্ধু তরুণ মেধাবী ছাত্র নেতা মহেশপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি,জেলা পরিষদের সদস্য,প্রভাষক এম এ আসাদ কে তারা উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসাবে পেতে চায়।সাধারন মানুষের কাছে তিনি অত্যান্ত জনপ্রিয় একজন ব্যাক্তি।
অতি অল্পসময়েই সাধারণ খেটে খাওয়া এলাকার মানুষের মন জয় করে নেয় অবিসংবাদিত এই নেতা। সাধারন মানুষের মুখে মুখে শোনা যায় তার জয়গান। তিনি রাজনীতি জীবনের শুরু থেকেই মহেশপুর উপজেলার সকল ইউনিয়নে মানুষের পাশে দাড়িয়ে সাহায্য সহযোগীতা করার অভ্যাস বহু দিনের।
উপজেলার চেয়ারম্যানের সম্ভাব্য প্রার্থী হিসাবে তিনি জোরে সরে প্রচার প্রচারনা শুরু করেছেন।ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে দোয়া ও সমর্থন প্রার্থনা করছেন।
বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে ছাত্র রাজনীতি থেকে শুরু করে নির্যাতন, নিপিড়ন কোন কিছুইতে দল থেকে সরে দাড়াননি। দলের চরম দুঃসময়েও তিনি দলের ভিত্তিকে শক্ত করে ধরে দাড়িয়ে ছিলেন।তার জীবন যৌবনের সবটুকু সময় আওয়ামী রাজনীতির বর্ণাঢ্য এক অধ্যায়।দলের প্রয়োজনে যখন যে টুকু দায়িত্ব অর্পিত হয়েছিল সফলাতার সাথে পালন করেছেন তিনি।
এম এ আসাদকে উপজেলা চেয়ারম্যান হিসাবে দেখতে এলাকায় বিভিন্ন পোষ্টার ও ফেষ্টুন দেখা যাচ্ছে। দলীয় নেতা কর্মী সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাধারন সদস্যরাও তার সমর্থনে বিভিন্ন স্থানে এই ফেষ্টুন লাগিয়ে প্রচার প্রচরানায় অংশ নিচ্ছন।
আওয়ামীলীগের নেতা কর্মীদের সাথে কথা বলে জানাগেছে,এম এ আসাদ অন্যান্য নেতা কর্মীর থেকে ব্যাতিক্রম। তিনি সাধারন মানুষের মাঝে মিশে থাকেন এবং সুযোগ পেলেই সাধারন মানুষকে বিভিন্ন ভাবে সহযোগীতা করেন।এখন তিনি সাধারন মানুষের নয়নের মনি।তিনি যদি উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী হন তাহলে তিনি অবশ্যই নির্বাচিত হবেন।মহেশপুর কে একটি উন্নত ও দূর্নিতি মুক্ত উপজেলা গড়ে তুলবেন।

Comments

comments

Close