শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয়, প্রচ্ছদ, বরিশাল বিভাগ বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম মহিপুর কুয়াকাটা থানা কমিটি গঠন

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম মহিপুর কুয়াকাটা থানা কমিটি গঠন


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ২ | প্রকাশিত হয়েছে: জুন ২৪, ২০১৯ , ৯:৫৩ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়,প্রচ্ছদ,বরিশাল বিভাগ


কুয়াকাটা,পটুয়াখালীঃ
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)’র মহিপুর থানা কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে শফিকুল আলম সভাপতি ও মোঃ নাসির উদ্দিনকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। ২১ জুন শুক্রবার বিকেলে মহিপুর কো-অপারেটিভ মাধ্যমিক বিদ্যালয় অডিটরিয়ামে এক সাধারণ সভায় প্রস্তাব সমর্থনের মাধ্যমে কন্ঠভোটে ১২ সদস্যের আংশিক কমিটি গঠন করা হয়। এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)’র মহিপুর থানা শাখার সাবেক সভাপতি এ এম মিজানুর রহমান বুলেট।
কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছেন সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আঃ কুদ্দুস মাহমুদ, সহ-সভাপতি মোঃ হাবিবুল্লাহ খান রাব্বী, সহ-সভাপতি এম, জাকির হোসাইন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সাইদুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ লুৎফুল হাসান রানা, অর্থ সম্পাদক মোঃ রেদোয়ানুল ইসলাম রাসেল, নির্বাহী সদস্য মোঃ মিজানুর রহমান ও এ এম মিজানুর রহমান বুলেট।
গত ২৩ জুন বিকেলে মহিপুর এসআরওএসবিএস সমিতি লিঃ হলরুমে নবনির্বাচিত কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়। সভায় শফিকুল আলমের সভাপতিত্বে শপথ বাক্য পাঠ শেষে সমন্বয়ের ভিত্তিতে অন্যান্য পদগুলো সম্পন্ন করা হয়। কমিটিতে দপ্তর সম্পাদক মোঃ বশির উদ্দিন, ক্রীড়া সম্পাদক মোঃ আল-আমিন, আইন ও চিকিৎসা বিষয়ক সম্পাদক সাইদুর রহমান সোহেল, সাংস্কৃতিক সম্পাদক জনি আলমগীর, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ রুমী শরীফ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল হোসেন রাজু, কল্যাণ সম্পাদক কে এম জহির, নির্বাহী সদস্য পর্যায়ক্রমে রুমান ইমতিয়াজ তুষার, জহিরুল ইসলাম মিরন, আরিফ বিল্লাহ নাছিম ও মোঃ সিরাজুল ইসলাম।

Comments

comments

Close