মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার, নারী ও শিশু, প্রচ্ছদ, রংপুর বিভাগ পুলিশের চাকরীতে টাকা লাগে না এই পোষ্টারে রক্ষা পেল এক মেয়ে প্রতারক গ্রেফতার 

পুলিশের চাকরীতে টাকা লাগে না এই পোষ্টারে রক্ষা পেল এক মেয়ে প্রতারক গ্রেফতার 


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ২ | প্রকাশিত হয়েছে: জুন ২৭, ২০১৯ , ২:১৫ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার,নারী ও শিশু,প্রচ্ছদ,রংপুর বিভাগ


গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার অানসার সদস্য বগুড়ায় আটক।
গত ২৪ জুন সোমবার কৈচড় মধ্যপড়ায় এক মেয়ের পুলিশ চাকরীর দেওয়ার কথা বলে টাকা ও কাগজ নেওয়ার পর সে আটক হয়।
আটককৃত গাইবান্ধা জেলার পলাশবাড়ী সদরের কালুগাড়ী গ্রামের আব্দুল আজিজ মিস্ত্রীর পুত্র আনসার সদস্য জুলহাস দুলু (৪৫)।
জানা যায়,বগুড়ার আজিজুর বারী জিন্নাহের মেয়ে জিনিয়া আক্তার বর্ষা পুলিশ কনস্টেবল পদে ভর্তি হতে আগ্রহ প্রকাশ করেন। এ খবর জানতে পেরে জিন্নাহের পূর্ব পরিচিত আনসার সদস্য জুলহাস তাদের সঙ্গে যোগাযোগ করেন।
জুলহাস জানায় সাত লক্ষ টাকা হলে তার মেয়ে নারী কনস্টেবল পদে চাকরি নিয়ে দেয়া যাবে।
গত (২৪জুন) সোমবার দুপুরে আজিজুর বারী জিন্নাহের বাড়িতে গিয়ে জুলহাস জানায়, নিয়োগের ব্যাপারে আলোচনা চূড়ান্ত হয়েছে। তার কথায় বিশ্বাস করে নগদ ৫০ হাজার টাকা ও মেয়ের শিক্ষাগত যোগ্যতার কাগজপত্রের ফটোকপি দিয়ে দেয়।
পুলিশের চাকরি নিতে সরকারি ফি ১০০ টাকা ছাড়া কোনো প্রকার ঘুষ এবং তদবির লাগবে না। পুলিশ সুপারের এ ধরনের ঘোষণার পোস্টারিং দেখতে পেয়ে বিষয়টি পুলিশকে জানায় তারা।
এমন খবরের ভিত্তিতে সোমবার গোয়েন্দা পুলিশ কৌশলে জুলহাসকে গ্রেফতার করে।
গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম আলী বলেন, গ্রেফতারকৃত জুলহাস (দুলু) নামে আজিজুর বারীর স্ত্রী জুলেখা বেগম বাদী হয়ে বগুড়া সদর থানায় মামলা করেছেন।

Comments

comments

Close