মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, জাতীয়, প্রচ্ছদ, প্রশাসন, বিভাগীয় সংবাদ, বিশেষ প্রতিবেদন টঙ্গীতে তিন শিশুকে ধর্ষণের অভিযোগে ধর্ষক আটক

টঙ্গীতে তিন শিশুকে ধর্ষণের অভিযোগে ধর্ষক আটক


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: জুন ২৮, ২০১৯ , ৮:৫৯ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,জাতীয়,প্রচ্ছদ,প্রশাসন,বিভাগীয় সংবাদ,বিশেষ প্রতিবেদন


মোঃ নজরুল ইসলাম ঃ

গাজীপুরের টঙ্গীতে তিন শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে গেছে এক লম্পটের বিরুদ্ধে। এ ঘটনায় ধর্ষক জসিম উদ্দিনকে (৫৫) আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

বৃহস্পতিবার রাতে টঙ্গীর বনমালা এলাকা থেকে তাকে আটক করা হয়। ধর্ষণের শিকার শিশুদের বয়স যথাক্রমে ৮,৬ ও ৪ বছর। এদের মধ্যে একই পরিবারের দুইজন ও অন্য পরিবারের এক শিশু রয়েছে।

অভিযুক্ত জসিম উদ্দিন বরিশাল জেলার কর্ণকাঠি গ্রামের মৃত আমজাদ আলীর ছেলে। তিনি বনমালা টেকপাড়া এলাকায় ভাড়া বাসায় থেকে মুদি ব্যবসা করে আসছেন।

ধর্ষিতার পরিবার সূত্রে জানা যায়,অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় মাত্র ২০ টাকার লোভ দেখিয়ে গত সোমবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত প্রতিদিন দুপুরে একে একে তিন শিশুকে বনমালা এলাকার ভাড়া বাড়ির একটি কক্ষে নিয়ে ধর্ষণ করে লম্পট জসিম।

তবে বৃহস্পতিবার ছয় বছরের এক শিশুকে ধর্ষণ করলে শিশুটি গুরুতর অসুস্থ হয়ে পড়ে।পরে বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা অভিযুক্ত জসিমকে আটক করে পুলিশে খবর দেয়। এ ঘটনায় ধর্ষিত তিন শিশুকে একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ধর্ষিতার পরিবারের পক্ষ থেকে পৃথক দুটি মামলা দায়ের প্রস্তুতি চলছে।

টঙ্গী পূর্ব থানার অফির্সার ইনচার্জ মোঃ কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

Comments

comments

Close