শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
আজকের পত্রিকা, প্রচ্ছদ, বিভাগীয় সংবাদ গাজীপুরের কালিয়াকৈরে ১৭ মামলার আসামি লিয়ন পুলিশের সাথে ‘গোলাগুলিতে’ নিহত

গাজীপুরের কালিয়াকৈরে ১৭ মামলার আসামি লিয়ন পুলিশের সাথে ‘গোলাগুলিতে’ নিহত


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: জুলাই ২, ২০১৯ , ৮:৩৬ অপরাহ্ণ | বিভাগ: আজকের পত্রিকা,প্রচ্ছদ,বিভাগীয় সংবাদ


মোঃ আশীকুর রহমান ঃ

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সিনাবহ এলাকায় পুলিশের সাথে ‘কথিত বন্দুকযুদ্ধে’ শীর্ষ সন্ত্রাসী লিয়ন নিহত হয়েছে। এ সময় তিন রাউন্ড গুলি ও একটি পিস্তল উদ্ধার করেছে পুলিশ।

গুলি ভর্তি পিস্তল ও ৯০০ পিস ইয়াবাসহ লিয়ন ২০১৮ খ্রিস্টাব্দের ৬ সেপ্টেম্বর গ্রেপ্তার হয়েছিল (ছবিতে সাদা শার্ট পরিহিত)। এসআই আতিকুর রহমান রাসেল তাকে গ্রেপ্তার করেছিল। ওই মামলায় আদালতে চার্জশিট দাখিল হয়েছে বলে যোগফলকে জানিয়েছেন এসআই রাসেল।

নিহত সন্ত্রাসী লিয়ন সিদ্দিকী (৩৮) কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকার শফিউদ্দিন সিদ্দিকীর সন্তান।

পুলিশের দাবি জয়দেবপুর থানার একটি হত্যা ও মাদক মামলায় সোমবার রাতে পুলিশ শীর্ষ সন্ত্রাসী লিয়নকে গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ি এলাকা থেকে গ্রেপ্তার করে। ওই রাতে তার দেওয়া তথ্য মতে, তাকে নিয়ে অস্ত্র এবং মাদক উদ্ধারে বিভিন্ন এলাকায় অভিযান চালায় কালিয়াকৈর থানা পুলিশ।

এক পর্যায় তারা উপজেলার সিনাবহ এলাকায় পৌঁছিলে পূর্ব থেকে উৎপেতে থাকা ‘লিয়ন বাহিনী ’পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালালে পালিয়ে যাওয়ার সময় লিয়ন গুলিবিদ্ধ হয়। এ সময় এসআই আতিকুর রহমান রাসেল, এসআই ফারুক হোসেন, কনস্টেবল আব্দুল গফুর মিয়া, রুবেল আলম, সহীদ মিয়া নামে পুলিশের পাঁচ সদস্য আহত হয়েছেন। সেখান থেকে একটি পিস্তল ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

আহতাবস্থায় শীর্ষ সন্ত্রাসী লিয়নকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন মজুমদার জানিয়েছেন, নিহত শীর্ষ সন্ত্রাসী লিয়নের বিরুদ্ধে খুন, সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজিসহ বিভিন্ন থানায় ১৭টি মামলা রয়েছে।

Comments

comments

Close