মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অর্থ ও শিল্প, আজকের পত্রিকা, জাতীয়, প্রচ্ছদ, বিভাগীয় সংবাদ, শেয়ার বাজার শেরপুরের নালিতাবাড়ীতে ইসলামী ব্যাংকের ৩৪৩ তম শাখা উদ্বোধন

শেরপুরের নালিতাবাড়ীতে ইসলামী ব্যাংকের ৩৪৩ তম শাখা উদ্বোধন


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: জুলাই ৪, ২০১৯ , ৯:২১ অপরাহ্ণ | বিভাগ: অর্থ ও শিল্প,আজকের পত্রিকা,জাতীয়,প্রচ্ছদ,বিভাগীয় সংবাদ,শেয়ার বাজার


নিজস্ব সংবাদদাতা ঃ

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ৩৪৩ তম শাখা ৪ জুলাই ২০১৯, বৃহস্পতিবার শেরপুরের নালিতাবাড়ীতে উদ্বোধন করা হয়। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন।

ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো:আব্দুল জব্বার, বিশিষ্ট ব্যবসায়ী কৃষিবিদ বদিউজ্জামান বাদশা, জে এন্ড এস গ্রুপের চেয়ারপার্সন আলহাজ জয়নাল আবেদীন, স্থানীয় শিল্প ও বণিক সমিতির সভাপতি মো. নুরুল আমীন এবং মুক্তিযোদ্ধা আব্দুল হালিম উকিল।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ময়মনসিংহ জোনপ্রধান ড. মুহাম্মদ সোলায়মান এবং ধন্যবাদ জ্ঞাপন করেন নালিতাবাড়ী শাখাপ্রধান মকবুল হোসেন। গ্রাহক ও শুভানুধ্যায়ীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন মেসার্স সাইফ এন্টারপ্রাইজ এর স্বত্বাধিকারী নারী উদ্যোক্তা শাহনাজ পারভীন। স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

মো. মাহবুব উল আলম প্রধান অতিথির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক দেশের সামগ্রিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। এই ব্যাংক বিশ্বব্যাপী স্বীকৃত শক্তিশালী ব্যাংক। কোটি গ্রাহকের আস্থা ও ভালোবাসা, গণমানুষের অকুন্ঠ সমর্থন, কর্মকর্তাদের সততা, দক্ষতা ও আন্তরিকতা ইসলামী ব্যাংকের ধারাবাহিক সাফল্যের চালিকাশক্তি।

তিনি বলেন, এই ব্যাংকের আমানত ২০১৯ সালের প্রথম ছয় মাসে ৫ হাজার কোটি টাকা বেড়ে প্রায় ৮৭ হাজার কোটি টাকায় উন্নীত হয়েছে। ক্ষুদ্র, ছোট ও মাঝারি শিল্পে উদ্ভাবনী বিনিয়োগের জন্য সিবাফি প্রদত্ত বিশ্বসেরা ইসলামিক ব্যাংক সিবাফি অ্যাওয়ার্ড ২০১৯ অর্জন করেছে ইসলামী ব্যাংক।

তিনি বলেন, ব্যাংকের পল্লী উন্নয়ন প্রকল্পের মাধ্যমে নারী উদ্যোক্তা উন্নয়ন এবং কৃষি ও কৃষিভিত্তিক শিল্পে বিনিয়োগ প্রদানের মাধ্যমে নালিতাবাড়ীর অন্তর্নিহিত অফুরান সম্ভাবনাকে কাজে লাগিয়ে ইসলামী ব্যাংক উন্নয়নকে আরও ত্বরান্বিত করবে।

তিনি আরো বলেন, নালিতাবাড়ী শাখার মাধ্যমে অত্র এলাকায় ইসলামী ব্যাংক-এর কল্যাণমূলক সেবার পরিধি আরো বিস্তুৃত হলো। তিনি ইসলামী ব্যাংকের আধুনিক সেবা গ্রহণের জন্য সকলের প্রতি আহবান জানান।

Comments

comments

Close