শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
কৃষি, প্রচ্ছদ, বিভাগীয় সংবাদ কবিরহাটে জাতীয় মৎস্য সপ্তাহের র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

কবিরহাটে জাতীয় মৎস্য সপ্তাহের র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: জুলাই ১৮, ২০১৯ , ৭:৫১ অপরাহ্ণ | বিভাগ: কৃষি,প্রচ্ছদ,বিভাগীয় সংবাদ


কবিরহাট (নোয়াখালী) প্রতিনিধিঃ

নোয়াখালী কবিরহাটে মাছ চাষে গড়ব দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ এই স্লোগানকে সামনে রেখে জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৯ উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য সড়ক র্যালির মধ্য দিয়ে উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য অফিস, কবিরহাট, নোয়াখালীর বাস্তবায়নে বৃহস্পতিবার সকাল ১১ ঘটিকায় উপজেলা চত্বরে র্যালি শেষে উপজেলা সভাকক্ষে উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জাহিদ হোসেনের সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা মৎস্য কর্মকর্তা সুফি আহম্মদ, কবিরহাট সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক অহিদুজ্জামন, কবিরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এএসএম ফারুক, উপেজলার সফল মৎস্য চাষি ধানশালিক ইউপি চেয়ারম্যান ইয়াকুব নবী, সুন্দলপুর ইউনিয়নের ইউপি সদস্য মজিবুর রহমান টুটুল প্রমূখ।

বক্তারা মৎস্য চাষের বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক তুলে ধরে সবাইকে মৎস্য চাষে এগিয়ে আসার আহবান করেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা জসিম উদ্দিন, খাদ্য কর্মকর্তা মনিময় চাকমা, মহিলা বিষয়ক কর্মকর্তা সৈয়দ জহুর আহাম্মদ, আনসার কর্মকর্তা মোঃ ওয়াহিদুল ইসলাম, সাংবাদিক রেজাউল করিম, মোঃ সেলিম, সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারী ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত সফল মৎস্য চাষি বৃন্দ।

Comments

comments

Close