বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, প্রচ্ছদ, বিভাগীয় সংবাদ বায়ু দূষ‌ণের দা‌য়ে গাজীপু‌রে ২টি স্টিল কারখানা‌কে তিন লাখ টাকা জ‌রিমানা

বায়ু দূষ‌ণের দা‌য়ে গাজীপু‌রে ২টি স্টিল কারখানা‌কে তিন লাখ টাকা জ‌রিমানা


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: জুলাই ১৮, ২০১৯ , ৭:২৭ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,প্রচ্ছদ,বিভাগীয় সংবাদ


এসএম মজিবুর রহমান ঃ
গাজীপুর সি‌টি কর্পোরেশনের সাইন‌বোর্ড ও কু‌নিয়া এলাকায় দু‌টি স্টিল কারখানা‌কে ৩ লাখ টাকা জ‌রিমানা ক‌রে‌ছে ভ্রাম্যমান আদালত।

বুধবার দুপু‌রে গাজীপু‌রের নির্বাহী ম্যা‌জি‌ষ্ট্রেট চৌধুরী মুস্তা‌ফিজুর রহমান এ ভ্রাম্যমান আদালত প‌রিচালনা ক‌রেন। গাজীপুর প‌রি‌বেশ অ‌ধিদপ্ত‌রের রিসার্চ অ‌ফিসার মো: আশরাফ উ‌দ্দিন জানান, গাজীপুর জেলা প্রশাসন ও প‌রি‌বেশ অ‌ধিদপ্তর যৌথভা‌বে সাইন‌বোর্ড ও কু‌নিয়া এলাকায় অ‌ভিযান চালায়। এ সময় বায়ু দূষ‌ণের দা‌য়ে কু‌নিয়া এলাকায় আ‌নোয়ার ইস্পাত লি‌মি‌টেডকে ২ লাখ এবং সাইন‌বোর্ড এলাকায় এ‌লিট আয়রণ এন্ড স্টিল ইন্ডা‌স্ট্রিজ‌কে ১লাখ টাকা জ‌রিমানা করা হয়।

ভ্রাম্যমান আদালত প‌রিচালনাকা‌লে উপ‌স্থিত ছি‌লেন- গাজীপুর প‌রি‌বেশ অ‌ধিদপ্ত‌রের উপ-প‌রিচালক ‌মো: আ: সালাম সরকার, গাজীপুর প‌রি‌বেশ অ‌ধিদপ্ত‌রের রিসার্চ অ‌ফিসার মো: আশরাফ উ‌দ্দিন। পরিদর্শক শেখ মোজাহীদ ও আনসার সদস্যরা। উপ-প‌রিচালক মো: আ: সালাম সরকার জানান, দীর্ঘ দিন ধ‌রে কারখানা দু‌টি বায়ু দূষণ ক‌রে আস‌ছিল।

খবর পে‌য়ে কারখানা দু‌টি‌তে ভ্রাম্যমান আদালত প‌রিচালনা ক‌রে ৩ লাখ টাকা জ‌রিমানা করা হ‌য়ে‌ছে। এ ধর‌ণের দূষণ বি‌রোধী অ‌ভিযান অব্যহত থাক‌বে।

Comments

comments

Close