বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, অর্থ ও শিল্প, আইন ও বিচার, খুলনা বিভাগ, প্রচ্ছদ যশোরের বেনাপোল সীমান্ত থেকে ৫ লাখ ভারতীয় রুপি সহ পাসপোর্ট যাত্রীকে আটক করেছে বিজিবি

যশোরের বেনাপোল সীমান্ত থেকে ৫ লাখ ভারতীয় রুপি সহ পাসপোর্ট যাত্রীকে আটক করেছে বিজিবি


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ২ | প্রকাশিত হয়েছে: জুলাই ২০, ২০১৯ , ৮:৫৩ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,অর্থ ও শিল্প,আইন ও বিচার,খুলনা বিভাগ,প্রচ্ছদ


খোরশেদ আলম :

যশোরের বেনাপোল সীমান্ত থেকে ৫ লাখ ২৪ হাজার ভারতীয় রুপি ও ৪ টি মোবাইল সহ। নিরঞ্জন (৩৪) নামে এক বাংলাদেশি পাসপোর্ট যাত্রীকে আটক করেছে বিজিবি।

২০ জুলাই ( শনিবার ) সকাল ১০ টার সময়, বেনাপোল সীমান্তের সাদিপুর মোড় থেকে। চেকপোষ্ট আইসিপি ক্যাম্পের বিজিবি সদস্যরা তাকে আটক করে। আটক যাত্রী নরসিংদী জেলার গোরাদিয়া গ্রামের ঝন্টু দাসের ছেলে।

বিজিবি সাংবাদিকদের জানায়, তাদের নিজস্ব গোয়েন্দা মারফত সংবাদ পেয়ে। ঐ পাসপোর্ট যাত্রীকে  ক্যাম্প ডেকে আনা হয়। পরে তার ল্যাগেজ ও শরীর তল্লাশি করে ভারতীয় ৫ লাখ ২৪ হাজার রুপি ও ৪টি উন্নত মোবাইল ফোন উদ্ধার করা হয়।

৪৯ ব্যাটালিয়ন  বিজিবির বেনাপোল আইসিপি ক্যাম্পের সুবেদার, বাকি বিল্লাহ বিষয়টি সাংবাদিকদর নিশ্চিত করে বলেন, আটকের বিরুদ্ধে মুদ্রা পাচার মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

Comments

comments

Close