শুক্রবার, ৭ মে, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, জাতীয়, নারী ও শিশু, প্রচ্ছদ, বিভাগীয় সংবাদ কুমিল্লা দেবিদ্বারে রাষ্ট্রদ্রোহী প্রিয়া সাহা’র মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা

কুমিল্লা দেবিদ্বারে রাষ্ট্রদ্রোহী প্রিয়া সাহা’র মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: জুলাই ২৩, ২০১৯ , ১:৫৪ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ,জাতীয়,নারী ও শিশু,প্রচ্ছদ,বিভাগীয় সংবাদ


এম.জে.এ মামুন,দেবিদ্বার প্রতিনিধি ঃ

রাষ্ট্রদ্রোহী প্রিয়া সাহা’র রাষ্ট্রবিরুধী মিথ্যাচারের প্রতিবাদে জাতীয় সাংবাদিক কল্যান ফাউন্ডেশন ও ঢাকা মানবাধিকার সাংবাদিক সংস্থা কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলা শাখার উদ্যোগে রোববার সকাল ১০টায় দেবিদ্বার উপজেলার নিউমার্কেট মুক্তিযোদ্ধা চত্বরের সামনে কুমিল্লা সিলেট মহাসড়কে এক মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

“স্বদেশপ্রেম জাগিয়ে তুলো দেশদ্রোহীর বিচার করো” এই শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়েছে কুমিল্লার দেবিদ্বারের মাটি।

জাতীয় সাংবাদিক কল্যান ফাউন্ডেশন ও ঢাকা মানবাধিকার সাংবাদিক সংস্থার সভাপতি এ আর আহমদ হোসাইন’র নেতৃত্বে অনুষ্ঠিত মানববন্ধনে এসময় বক্তব্য রাখেন দেবিদ্বার উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা এ বি এম আতিকুর রহমান বাসার, দেবিদ্বার প্রেসক্লাব যুগ্ন সাধারন সম্পাদক মোঃ জামাল উদ্দিন দুলাল, ঢামাস’র কুমিল্লা জেলা সভাপতি ও দেবিদ্বার প্রতিনিধি জি এম মাকছুদুর রহমান, ঢাকা মানবাধিকার সাংবাদিক সংস্থার দেবিদ্বার উপজেলা শাখার সহ- সভাপতি মো. রুহুল আমিন, সাধারণ সম্পাদক মোঃ বিল্লাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক সফিউল্লাহ, অর্থ সম্পাদক সোহেল মোল্লাসহ আরো অনেকে।

উক্ত মানববন্ধনে আলোচকগন বলেন দেশপ্রেম হলো ঈমানের অঙ্গ, তাই দেশকে ভালোবাসতে শিখুন ও দেশদ্রোহীতার কালো ছোঁবল থেকে বাংলাদেশ কে রক্ষায় এগিয়ে আসুন, নতুবা বিশ্ব দরবারে ধীরে ধীরে আমাদের প্রিয় জন্ম ভূমি সোনার বাংলাদেশের সাফল্য গাঁথা ইতিহাস ও ঐতিহ্য বিলীন হয়ে যাবে।

দেশদ্রোহী প্রিয়া সাহার নিজের স্বার্থের জন্য ডোনাল্ড ট্রাম্পের নিকট মিথ্যাচার করে দেশের সুনাম নষ্ট করেছে। তাই তাকে আইনের আওতায় এনে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের দৃষ্টি কামনা করেন।

Comments

comments

Close