মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
খেলাধূলা সৌম্য-রুবেলের বোলিং দাপটেও শ্রীলঙ্কার চ্যালেঞ্জিং স্কোর

সৌম্য-রুবেলের বোলিং দাপটেও শ্রীলঙ্কার চ্যালেঞ্জিং স্কোর


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ২ | প্রকাশিত হয়েছে: জুলাই ২৩, ২০১৯ , ৪:১০ অপরাহ্ণ | বিভাগ: খেলাধূলা


তিন ম্যাচের ওয়ানডে সিরিজের আগে একমাত্র প্রস্তুতি ম্যাচে আজ শ্রীলঙ্কা বোর্ড একাদশের মুখোমুখি হয়েছে বাংলাদেশ একাদশ। লঙ্কার এই দলটি তাদের জাতীয় দলেরই ছায়া। বল হাতে বাংলাদেশের পেসার রুবেল হোসেন এবং সৌম্য সরকার দাপট দেখাতে পেরেছেন। তারপরেও নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেটে ২৮২ রান তুলেছে লঙ্কানরা।

কলম্বোর পি সারা ওভালে টস জিতে লঙ্কানরা ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। দলীয় ১ রানে নিরোশান ডিকাভেলাকে (০) এলবিডাব্লিউ করে ভালো কিছুর ইঙ্গিত দেন রুবেল হোসেন। এই গতি তারকার দ্বিতীয় শিকার ফার্নান্দো (২)। এরপরেই গুনাথিলাকা আর ভানুকা রাজাপাক্ষের জুটিতে ঘুরে দাঁড়ায় লঙ্কানরা। হাফ সেঞ্চুরিয়ান শেহান জয়াসুরিয়া ৭৮ বলে ৫৬ রান করে সৌম্য সরকারের শিকার হন। সৌম্যর অপর শিকার ভানুকা রাজাপাক্ষে (৩২)।

এই যখন দলের অবস্থা, তখন মিডল অর্ডারে হাল ধরেন দাসুন শানাকা এবং হাসরাঙ্গা। মাত্র ৬৩ বলে ৬ চার ৬ ছক্কায় শানাকা খেলেন অপরাজিত ৮৬ রানের ইনিংস। হাসরাঙ্গা ২৮ রানে ফরাহাদ রেজার শিকার হন। রুবেল-সৌম্য নিয়েছেন দুটি করে উইকেট। দুজনেই রান দেওয়ায় বেশ কৃপণ ছিলেন। ১টি করে উইকেট নিয়েছেন তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান এবং ফরহাদ রেজা। এরমধ্যে তাসকিন আর ফরহাদ বেদম পিটুনি খেয়েছেন।

এর জবাবে ব্যাটিংয়ে নেমে সৌম্য সরকারের (১৩) উইকেট হারিয়ে ১০ ওভারে ৪৫ রান তুলেছে বাংলাদেশ।

Comments

comments

Close