বৃহস্পতিবার, ৬ মে, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, নারী ও শিশু, প্রচ্ছদ, বিভাগীয় সংবাদ যৌতুক একটি সামাজিক অভিশাপ,আসুন আমরা যৌতুক নেওয়া ও দেওয়া থেকে বিরত থাকি!

যৌতুক একটি সামাজিক অভিশাপ,আসুন আমরা যৌতুক নেওয়া ও দেওয়া থেকে বিরত থাকি!


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: জুলাই ২৫, ২০১৯ , ১:৪০ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ,নারী ও শিশু,প্রচ্ছদ,বিভাগীয় সংবাদ


সাভার থেকে দিদারের রিপোর্ট :

সাভারের হেমায়েতপুরে ঋষিপাড়ায় আজ যৌতুকের কারণে একটি সংসার অকালে ঝরে যেত। এলাকাবাসী জানায় মেয়েটিকে ২১ দিন আগে বিয়ে করেছে তবে প্রচুর পরিমাণ অত্যাচার করে মেয়েটির উপরে এছাড়াও মেয়েটির কাছ থেকে ১ লক্ষ টাকা যৌতুক দাবি করে তারা।

যৌতুক না দিতে পারায় মেয়েটিকে বলে তুই আমায় ডিভোর্স দিয়ে দে আর না হলে আমি তোকে ইচ্ছে মত পিটাবো এবং আমার ফ্যামিলির সকলে তোকে মায়ের দূর করবে তুই তোর মুখ থেকে বল তুই আমায় তালাক দিবি কিন্তু মেয়েটি অস্বীকার করায় মেয়েটি কে বেদম মারধর করায় ওই এলাকায় মানুষ তখন ।

যৌতুকের ভয়াল থাবায় ভেঙে যাওয়া একটি সংসার জোড়া লাগানোর জন্য ওই এলাকার জনপ্রতিনিধি তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান জনাব মোঃ ফখরুল আলম সমর বলে তখন ওনার কারণে।

আবার ফুটল দুজনের মুখে হাসি ভেঙে যাওয়া সংসার আবার জোড়া লাগিয়ে দিল বুঝিয়ে।

এ সময় উপস্থিত ছিলেন পুলিশ ফাঁড়ির উপ পুলিশ মোঃ এমারৎ হোসেন, ইউপি সদস্য আইয়ুব আলী , ইউপি সদস্য নিজান আহ্মেদ, ইউপি সদস্য মোঃ ফিরোজ কাজল, ইউপি সদস্য হাজী রফিকুল ইসলাম, তেঁতুলঝোড়া ইউনিয়নের অন্তর জেলা সেক্রেটারি মোঃ সুমন হোসেন সহ আরো অনেকে ।

Comments

comments