বুধবার, ২৭ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার, খুলনা বিভাগ, নারী ও শিশু, প্রচ্ছদ যশোর বেনাপোলে দুই নারীকে কুপিয়ে ডাকাতিঃ নগদ অর্থ ও স্বর্ণলঙ্কার লুট

যশোর বেনাপোলে দুই নারীকে কুপিয়ে ডাকাতিঃ নগদ অর্থ ও স্বর্ণলঙ্কার লুট


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ২ | প্রকাশিত হয়েছে: জুলাই ২৬, ২০১৯ , ৭:২৮ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার,খুলনা বিভাগ,নারী ও শিশু,প্রচ্ছদ


স্টাফ রিপোর্টার : 

যশোরের বেনাপোল পৌর এলাকার একটি বসতবাড়িতে, দুই নারীকে কুপিয়ে নগদ অর্থ ও স্বর্ণলঙ্কার লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (২৬ জুলাই) দিবাগত রাত ৩টার দিকে বেনাপোলের ছোট আঁচড়া গ্রামের মাঠপাড়ার ডাকাতির এ ঘটনা ঘটে। আহতরা হলেন, ছোট আঁচড়া গ্রামের আমিরুলের স্ত্রী রেক্সোনা বেগম (৫০) ও তার মেয়ে শ্যামলী আক্তার এবং ভাড়াটিয়া আব্দুল মজিত (৩০)।

আহত রেক্সোনা সাংবাদিকদের জানান, গভীর রাতে বাড়ির সিঁড়ি ঘরে শব্দ শুনে তারা জেগে ওঠেন। এরপর কিছু বুঝে ওঠার আগে দরজা ভেঙে মুখোশধারী পাঁচজন রামদা ও পিস্তল নিয়ে ঘরের ভিতর ঢুকে পড়ে, আলমারির চাবি চায়। চাবি দিতে না চাইলে রোকসানা ও তার মায়ের হাতে কোপ দেয় দুর্বৃত্তরা। পরে ভয়ে তারা চাবি দিয়ে দেন।

এরপর ঘরে থাকা ৬ ভরি গহনা ও দেড় লাখ টাকা লুট করে দুর্বৃত্তরা। পরে ভাড়াটিয়ার ঘরের দরজা ভেঙে তাদেরও ৫ হাজার টাকা ও তিন ভরি গহনা নিয়ে পালিয়ে যায় তারা।

বেনাপোল পোর্ট থানার এএসআই জাকির হোসেন সাংবাদিকদের বলেন, গভীর রাত্রে ছোট আঁচড়া গ্রামে রেক্সোনা নামে এক মহিলার বাড়ি চুরি হয়েছে জেনে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

এদিকে, স্থানীয়রা অভিযোগ করে সাংবাদিকদের বলেন, বেনাপোল পৌর এলাকায় মারাত্মকভাবে আইন শৃঙ্খলার পরিস্থিতির অবনতি হয়েছে। একের পর এক ডাকাতি ও বড় ধরনের চুরির ঘটনা ঘটলেও, কোন ঘটনায় অভিযুক্ত কাউকে আটক বা ডাকাতির মালামাল উদ্ধার না হওয়ায় এমন ঘটনা বেড়েই চলেছে।

এদিকে যশোরের বেনাপোল সীমান্ত থেকে, একটি পিস্তল, দুই রাউন্ড গুলি, ১২০ পিস ইয়াবা ও ৩০০ বোতল ফেনসিডিলসহ সোলাইমান (৩৫) নামে এক যুবককে আটক করেছে। যশোর গোয়েন্দা পুলিশের (ডিবি) সদস্যরা।

শুক্রবার (২৬ জুলাই) সকালে বেনাপোল পৌর এলাকার ছোটআঁচড়া মাঠপাড়া থেকে তাকে আটক করা হয়।

আটক সোলাইমান বেনাপোলের পুটখালী ইউনিয়নের খড়িডাঙা গ্রামের নাসির উদ্দীনের ছেলে।

যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের উপপরিদর্শক (এসআই) মুরাদ হোসেন সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে, অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র ও মাদকদ্রব্যসহ সোলাইমানকে আটক করা হয়।

আটক সোলাইমানের বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানায় মামলা দায়ের করা হয়েছে এবং তাকে যশোর আদালতে পাঠানো হবে বলে তিনি জানান।

Comments

comments

Close