বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার, খুলনা বিভাগ, প্রচ্ছদ আবারো যশোর বেনাপোলে ৪৫ লাখ টাকার স্বর্ণের বারসহ আটক-১

আবারো যশোর বেনাপোলে ৪৫ লাখ টাকার স্বর্ণের বারসহ আটক-১


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ২ | প্রকাশিত হয়েছে: জুলাই ২৭, ২০১৯ , ৭:৪৬ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার,খুলনা বিভাগ,প্রচ্ছদ


খোরশেদ আলম : ভারতে পাচারকালে যশোরের বেনাপোল সীমান্ত থেকে ৪৫ লাখ টাকা মূল্যের। এক কেজি ওজনের একটি স্বর্ণেরবার সহ কামাল হোসেন (৪০) নামে এক যুবককে আটক করেছে, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। এ সময় একটি ইজিবাইক জব্দ করা হয়।

২৬ জুলাই শুক্রবার সকালে, বেনাপোল পোর্ট থানার গাতিপাড়া সীমান্ত থেকে তাকে আটক করা হয়। আটক কামাল হোসেন বেনাপোল পোর্ট থানার দৌলতপুর গ্রামের নওশের আলীর ছেলে। সে পেশায় একজন ইজিবাইক চালক।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) যশোর-৪৯ ব্যাটালিয়নের বেনাপোল ক্যাম্পের সুবেদার, আব্দুল মালেক সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে, বেনাপোল দৌলতপুর সড়কের গাতিপাড়া নামক চেকপোস্ট থেকে ইজিবাইক চালক কামালকে আটক করা হয়। পরে তার ইজিবাইকের ক্যাশবক্সের মধ্যে পুরাতন কাপড় দিয়ে মোড়ানো অবস্থায় রাখা। এক কেজি ওজনের স্বর্ণের বারসহ তাকে আটক করা হয়। সে এই স্বর্ণ বেনাপোল বাজার থেকে দৌলতপুর সীমান্তে পাচারের উদ্দেশ্য নিয়ে যাচ্ছিল।

উদ্ধারকৃত স্বর্ণ ও ইজিবাইকের মুল্য ৪৫ লাখ ২০ হাজার টাকা বলে তিনি জানান। তবে স্বর্ণের প্রকৃত মালিক কে তা জানা যায়নি। আটককৃত আসামি কামালকে স্বর্ণসহ বেনাপোল পোর্ট থানার হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

Comments

comments

Close