শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অর্থ ও শিল্প, জাতীয়, প্রচ্ছদ, বিভাগীয় সংবাদ ইসলামী ব্যাংকের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

ইসলামী ব্যাংকের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: জুলাই ২৭, ২০১৯ , ১০:২২ অপরাহ্ণ | বিভাগ: অর্থ ও শিল্প,জাতীয়,প্রচ্ছদ,বিভাগীয় সংবাদ


ষ্টাফ রিপোটার ঃ

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ব্যবসায় উন্নয়ন সম্মেলন ২৭ জুলাই ২০১৯ শনিবার যমুনা ফিউচার পার্ক কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়। ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান, পিএইচডি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. মো. সেলিম উদ্দিন, এফসিএ, এফসিএমএ, পরিচালক প্রফেসর ডা. কাজী শহীদুল আলম, মো. জয়নাল আবেদীন, সৈয়দ আবু আসাদ ও খুরশিদ-উল-আলম এবং শরী‘আহ সুপারভাইজরী কমিটির সদস্য সচিব ড. মোহাম্মদ আব্দুস সামাদ।

আরো বক্তব্য রাখেন এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা ও মুহাম্মদ কায়সার আলী, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আলী, আবু রেজা মো: ইয়াহিয়া, জে.কিউ.এম হাবিবুল্লাহ এফ.সি.এস, তাহের আহমেদ চৌধুরী, হাসনে আলম, মো. আব্দুল জব্বার, মো. ওমর ফারুক খান ও মো. সালেহ ইকবাল। সম্মেলনে ঢাকার ৪টি জোনের অর্ন্তগত শাখাসমূহ ও কর্পোরেট শাখার প্রধানসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর মো. নাজমুল হাসান, পিএইচডি বলেন, একঝাক মেধাবী, সৎ ও পরিশ্রমী কর্মকর্তার নিরলস পরিশ্রমে এগিয়ে চলেছে ইসলামী ব্যাংক। এই ব্যাংকের অনন্য বৈশিষ্ট্য ও সৌন্দর্য্য পল্লী উন্নয়ন প্রকল্প ও সিএসআর কার্যক্রম যা দারিদ্র্য দূরীকরণ ও দেশের অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। তিনি ব্যাংকের কর্মকর্তাদের পেশাগত দক্ষতা আরো বৃদ্ধির জন্য জ্ঞানচর্চর উপর গুরুত্বারোপ করেন।

মো. মাহবুব উল আলম সভাপতির বক্তব্যে বলেন, ইসলামী ব্যাংক দেশের সর্ববৃহৎ ও বিশ্বের শ্রেষ্ঠ এক হাজার ব্যাংকের তালিকায় বাংলাদেশের একমাত্র ব্যাংক। আন্তরিক ও আধুনিক ব্যাংকিং সেবা প্রদানই এই ব্যাংকের অনন্য বৈশিষ্ট্য। প্রযুক্তিসমৃদ্ধ উন্নত সেবা প্রদানের মাধ্যমে টেকসই উন্নয়ন ও আর্থিক অন্তর্ভুক্তিমূলক কার্যক্রমে ভূমিকা রাখার জন্য কর্মকর্তাদের প্রতি আহবান জানান তিনি।

Comments

comments

Close