মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয়, নারী ও শিশু, প্রচ্ছদ, রংপুর বিভাগ নীলফামারীতে নারী ও কণ্যা শিশুর সুরক্ষা বিষয়ে মতবিনিময় সভা

নীলফামারীতে নারী ও কণ্যা শিশুর সুরক্ষা বিষয়ে মতবিনিময় সভা


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: জুলাই ২৭, ২০১৯ , ৯:৪৯ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়,নারী ও শিশু,প্রচ্ছদ,রংপুর বিভাগ


বিশেষ প্রতিনিধি :

নীলফামারীতে ‘অধিকার প্রতিষ্ঠার মাধ্যমে নারী ও কণ্যা শিশুর সুরক্ষা’ বিষয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। দাতা সংস্থা মানুষের জন্য ফাউ-েশনের সহযোগিতায় শনিবার (২৭ জুলাই) দুপুরে জেলা শহরের মিডিয়া হাইসে ওই সভার আয়োজন করে বেসরকারী উন্নয়ন সংস্থা পল্লীশ্রী।

পল্লীশ্রীর প্রকল্প সমন্বয়কারী শামিমা বেগম পপির সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাংবাদিক মীর মাহমুদুল হাসান আস্তাক, ভুবন রায় নিখিল, মিল্লাদুর রহমান মামুন, শীষ রহমান, আব্দুল বারি, মাবহবুবার রহমান মনি, রিণি সরকার, বিজয় চক্রবর্তী কাজল, তৈয়ব আলী সরকার, পল্লীশ্রীর প্রকল্প কর্মকর্তা তাইবাতুন নেহার প্রমুখ।

উন্নয়নে নারীর প্রতি সংবেদনশীল প্রতিবেদন প্রকাশ, নারী ও কণ্যা শিশুর সুরক্ষায় ভূমিকা রাখার জন্য সাংবাদিকদের প্রতি আহ্বান জানান সভার সভাপতি শামিমা পপি। তিনি বলেন, মানুষের জন্য ফাউ-েশনের অর্থায়নে তিন বছরে বাস্তবায়িত প্রকল্পটিতে ব্যয় হবে ৩ কোটি ৯ লাখ ৪ হাজার ৬০৮ টাকা।

নীলফামারী সদর, সৈয়দপুর, ডোমার ও ডিমলা উপজেলার ৯৬টি গ্রামে নারী ও কণ্যা শিশুর সুরক্ষা ও অধিকার প্রতিষ্ঠায় কাজ করবে সংস্থাটি।

Comments

comments

Close