শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার, খুলনা বিভাগ, প্রচ্ছদ বেনাপোলে ৮ কেজি গাঁজা ও ফেন্সিডিলসহ ২ জনকে আটক করেছে ৪৯’বিজিবি

বেনাপোলে ৮ কেজি গাঁজা ও ফেন্সিডিলসহ ২ জনকে আটক করেছে ৪৯’বিজিবি


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ২ | প্রকাশিত হয়েছে: জুলাই ২৭, ২০১৯ , ৭:৪৩ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার,খুলনা বিভাগ,প্রচ্ছদ


স্টাফ রিপোর্টার : যশোরের বেনাপোলে ৮ কেজি গাঁজা ও ৮০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক পাচারকারীকে আটক করেছে বিজিবি সদস্যরা।
৪৯’বিজিবি ব্যাটালিয়ন পরিচালক সেলিম রেজা সাংবাদিকদের জানান, দীর্ঘদিন যাবত হুন্ডি, মাদক, চোরাচালান ও স্বর্ণ আটকের নিমিত্তে গোয়েন্দা তৎপরতাসহ অভিযান অব্যাহত রয়েছে।

এরই ধারাবাহিকতায় পূর্ব তথ্যের ভিত্তিতে আজ দুপুরে, বেনাপোল বিওপির অধীনস্থ আমড়াখালী চেকপোষ্টে কর্মরত নাঃ সুবেঃ শাহিন মিয়া এবং ঘিবা বিওপিতে কর্মরত হাবিলদার মনিরুজ্জামান এর নেতৃত্বে, পৃথক দুইটি অভিযান পরিচালনা করা হয়।

উক্ত অভিযানে আমড়াখালী চেকপোষ্টের সামনে বেনাপোল হতে। ঢাকাগামী সোহাগ পরিবহনের (ঢাকা মেট্টো-ব ১৪-৬১২৯) একটি যাত্রীবাহি বাস তল্লাশী করে। ৮০ বোতল ফেন্সিডিলসহ অপুর্ব মুন্সি (২০) নামে এক মাদক পাচারকারীকে আটক করা হয়। আটককৃত অপুর্ব মুন্সি শরীয়তপুর জেলার শৈলপাড়া গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে।

এছাড়াও অপর একটি অভিযানে ৭নং ঘিবা এলাকা হতে  ৮ কেজি গাঁজাসহ সহিরুদ্দিন (সৈরা) (২৫) নামে এক মাদক পাচারকারীকে আটক করা হয়। আটক সহিরুদ্দিন (সৈরা) ৭ নং ঘিবা গ্রামের মৃত আব্দুল সাত্তারের ছেলে।   আটককৃত মাদকদ্রব্যসহ আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Comments

comments

Close