মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয়, জীবন ধারা, প্রচ্ছদ, বিভাগীয় সংবাদ সোনারগাঁও উপজেলা জামপুর ইউনিয়নের আওয়ামীলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির উদ্বোধন

সোনারগাঁও উপজেলা জামপুর ইউনিয়নের আওয়ামীলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির উদ্বোধন


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: জুলাই ২৭, ২০১৯ , ১০:১৪ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়,জীবন ধারা,প্রচ্ছদ,বিভাগীয় সংবাদ


কামাল উদ্দিন ভূইয়া,সোনারগাঁও প্রতিনিধি ঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা জামপুর ইউনিয়নের পাকুন্ডা এলাকায় আওয়ামীলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে।

গতকাল শনিবার দুপুরে জামপুর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব হুমায়ন কবির ভূইয়া’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সোনারগাঁও আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল্লাহ আল কায়সার হাসনাত। অনুষ্ঠানে বক্তা ছিলেন সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোসারফ হোসেন। প্রধান অতিথি আব্দুল্লাহ আল কায়সার হাসনাত বক্তব্যে বলেন আওয়ামীলীগের সদস্য হবে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য।

বি এন পি ও জামাত সহ কিছু সুবিধা বাদী লোক আওয়ামীলীগের নতুন সদস্য হতে চাইবে, তাদেরকে কোন অবস্থাতেই সদস্য করা যাইবেনা। আবার যারা আওয়ামীলীগ করে দলের সাথে বেইমানি করেছেন, মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা যাকে নৌকা দিয়েছেন, তাহার কথা না মেনে নৌকার বিরুদ্ধে ষড়যত্ন করে বিদ্রহী প্রার্থীর সাথে হাত মিলিয়েছন তাদেরকে খুব বিবেচনা করে সদস্য করিবেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হাজী কামাল, দেওয়ান শরীফ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রবিন। উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি মো. ফরিদ ভূইয়া, শ্রমিকলীগের জামপুর ইউ পি সভাপতি মো. ওসমান গনি,জামপুর ইউ পি যুবলীগের সহ সভাপতি হাবিবুর রহমান, জামপুর ইউ পি মুক্তিযোদ্ধা কমান্ডার ওসমান গনি সহ আওয়ামীলীগের নেতা কর্মী প্রমুখ্য।

অনুষ্ঠানে আলহাজ্ব হুমায়ন কবির ভূইয়া সকল সদস্যকে দুপুরের মধ্যম ভোজন আয়োজন করেন।

Comments

comments

Close