বৃহস্পতিবার, ৬ মে, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয়, প্রচ্ছদ, বিনোদন, বিভাগীয় সংবাদ, রাজনীতি কুমিল্লা দেবিদ্বারে সেচ্ছাসেবকলীগের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী জনসমূদ্রে রূপ নিয়েছে

কুমিল্লা দেবিদ্বারে সেচ্ছাসেবকলীগের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী জনসমূদ্রে রূপ নিয়েছে


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: জুলাই ২৮, ২০১৯ , ৬:৫৩ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়,প্রচ্ছদ,বিনোদন,বিভাগীয় সংবাদ,রাজনীতি


এম.জে.এ মামুন, দেবিদ্বার উপজেলা :

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও রজতজন্তী উপলক্ষে কুমিল্লার দেবিদ্বারে র‌্যালি ও কেক কাটার মধ্য দিয়ে উৎযাপন করা হয়েছে।

২৭/০৭/২০১৯ শনিবার সকাল সাড়ে ১০টায় দেবিদ্বার সদরের স্কোয়ার হাসপাতালের মোড় থেকে একটি র‌্যালি বের হয়।উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শহিদুল্লা খাজার সভাপতিত্বে ও যুগ্ম-আহবায়ক জি.এস আব্দুল মান্নান মোল্লার সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভা ও র‌্যালীতে প্রধান অতিথি ছিলেন, কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল।

বিশেষ অতিথি ছিলেন দেবিদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ জয়নুল আবেদিন, মুরাদনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান আহসানুল আলম কিশোর, দেবিদ্বার উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান হাজী আবুল কাশেম ওমানী।

বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের একটি বর্নাঢ্য র‌্যালী সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ হলরুমের সামনে এসে সংক্ষিপ্ত আলোচনার মধ্য দিয়ে দিনটি পালিত হয়েছে।পরে কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর ২৫তম কেক কাটেন মাননীয় সাংসদ রাজী মোহাম্মদ ফখরুল।

এরআগে, সকাল সাড়ে ৮টা থেকে সংগঠনের উপজেলা কার্যালয়ে জেলা, উপজেলাসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডসহ সব শাখার নেতাকর্মীরা দলীয় ও জাতীয় পতাকা হাতে র‌্যালিতে আসতে থাকেন। এক পর্যায়ে প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান জনসমূদ্রে রূপ নেয়।

র‌্যালিতে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামিলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সিদ্দিকুর রহমান, পৌর আওয়ামীলীগের সভাপতি হাজী আবুল কাশেম চেয়ারম্যান, সিনিয়র সহ-সভাপতি হাজী কেফায়েত উল্লাহ, ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল চৌধুরী, কেন্দ্রিয় ছাত্রলীগের সাবেক সদস্য মোঃ সাইফুল ইসলাম শামিম। উপজেলা ছাত্রলীগের আহবায়ক ইকবাল হোসেন রুবেল, উপজেলা যুবলীগের উপজেলা সদস্য মো: মশিউর রহমান সুমন, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য মো: লিটন সরকার, মো: সাদ্দাম হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

Comments

comments

Close