শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
খুলনা বিভাগ, প্রচ্ছদ শার্শার উলাশীতে আওয়ামীলীগের. গুজব বিরোধী র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

শার্শার উলাশীতে আওয়ামীলীগের. গুজব বিরোধী র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ২ | প্রকাশিত হয়েছে: জুলাই ২৯, ২০১৯ , ৪:৩৭ অপরাহ্ণ | বিভাগ: খুলনা বিভাগ,প্রচ্ছদ


খোরশেদ আলম :

যশোর শার্শার উলাশীতে আওয়ামীলীগের গুজব বিরোধী র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। “পদ্মা সেতুতে শিশুর মাথা, মিথ্যা কথা, মিথ্যা কথা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে। সরকার সারাদেশে স্কুল, কলেজ, মাদ্রাসা সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে গুজব বিরোধী আলোচনা সভা ও র‍্যালি এবং বিভিন্ন ক্যাম্পেইনের মতো নানা কর্মসূচী হাতে নিয়েছে।

সেই কর্মসূচীর অংশ হিসাবে, শার্শার উলাশী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ও উক্ত ইউনিয়নের স্থানীয় চেয়ারম্যান। আলহাজ্ব আয়নাল হকের সার্বিক নেতৃত্বে, উলাশী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক,শিক্ষার্থী সহ গন্যমান্য ব্যক্তিবর্গের অংশগ্রহণে একটি গুজব বিরোধী র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

র‍্যালী শেষে উলাশী মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আসাদুজ্জামান আশার সভাপতিত্বে অনুষ্ঠিত  আলোচনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উলাশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হক।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উলাশী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুনসুর আলী, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মেম্বর কবির হোসেন , মেম্বর মুরাদ হোসেন , হাফিজুর রহমান সহ ইউনিয়নের সকল নেতৃবৃন্দ, বিদ্যালয়ের সকল শিক্ষকবৃন্দ, বিভিন্ন ব্যাবসায়িকবৃন্দ ও সকল পেশার সর্বসাধারণ।

Comments

comments

Close