শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
ঢাকা বিভাগ, প্রচ্ছদ ফারুক হোসেন টিপুর মৃত্যুতে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ফারুক হোসেন টিপুর মৃত্যুতে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ২ | প্রকাশিত হয়েছে: জুলাই ৩০, ২০১৯ , ৬:৪৫ অপরাহ্ণ | বিভাগ: ঢাকা বিভাগ,প্রচ্ছদ


মোঃ ইব্রাহিম হোসেন, ষ্টাফ রিপোর্টারঃ

রাজধানী মোহাম্মদপুর থানা কৃষক লীগের সাবেক সাধারণ সম্পাদক মরহুম ফারুক হোসেন টিপুর মৃত্যুতে ২৯ জুলাই ২০১৯ রোজ সোমবার বাদএশা মোহাম্মদপুর নবোদয় প্রি-ক্যাডেট স্কুল এন্ড কলেজে মোহাম্মদপুর থানা কৃষক লীগের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর-উত্তর কৃষক লীগের জনপ্রিয় সভাপতি বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক আলহাজ্ব মোঃ মাকসুদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর-উত্তর কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ হালিম খান এবং স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শেখ শওকত আহম্মেদ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোহাম্মদপুর থানা কৃষক লীগের সভাপতি এ্যাড. মহিউদ্দিন আহম্মেদ। অনুষ্ঠান পরিচালনা করেন মোহাম্মদপুর থানা কৃষক লীগের সাধারণ সম্পাদক বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক হাজী মোঃ মইনুল হক।

মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে বক্তরা মরহুম ফারুক হোসেন টিপুর জীবনের বিভিন্ন দিক সংক্ষেপে তুলে ধরে বলেন, ফারুক হোসেন টিপু ছিলেন রাজনীতির উজ্জ্বল নক্ষত্র। তার মৃত্যুতে কৃষক লীগ একজন সত্যিকারের দেশপ্রেমিক, আদর্শবান, সৎ মানুষকে হারালো। তার শূন্যতা পুরণ হবার নয়। দল ও দলের নেতৃত্বের প্রতি ছিল তার অগাধ আস্থা ও বিশ্বাস। তিনি তার কীর্তির মধ্য দিয়ে মানুষের হৃদয়ে চিরদিন বেঁচে থাকবেন।

মোনাজাতে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ, কৃষক লীগ, আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ’সহ প্রমুখ।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মোহাম্মদপুর থানা কৃষক লীগের সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান ও ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ কোরাইশ হোসেন।

Comments

comments

Close